355246

ওয়াজ মাহফিলে নিয়ে যাওয়ার কথা বলে শ্যালিকাকে ‘অপহরণ’

নিউজ ডেস্ক।। যশোরের চৌগাছা উপজেলার সিংহঝুলী ইউনিয়নে নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে তারই বোনের স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় চৌগাছা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ছাত্রীর পরিবার।

এ ছাড়া একই উপজেলার হাকিমপুর ইউনিয়নের অষ্টম শ্রেণির এক ছাত্রীকেও অপহরণের অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই ছাত্রীর পরিবারও থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

নবম শ্রেণির ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীকে বাড়ির পাশে একটি ওয়াজ মাহফিলে নিয়ে যান তার দুলাভাই। তারপর রাতে বাড়ি না ফেরায় স্থানীয়ভাবে ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা করা হয়। কিন্তু তাতে কাজ না হলে আজ রোববার চৌগাছা থানায় লিখিত অভিযোগ দেন ওই ছাত্রীর বাবা। এ ঘটনায় তিনি তার মেয়ের জামাই উপজেলার শ্রী চন্দ্রপুর গ্রামের ইমামুল হক, ইমামুলের ভাই তৈয়ব আলী, ইমামুলের বাবা নজির আহমেদ ও চৌগাছা উপজেলার সলুয়া গ্রামের শহিদুল ইসলামের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।

এদিকে অষ্টম শ্রেণির ছাত্রীর পরিবার জানায়, করোনার সময়ে স্কুল বন্ধ থাকায় প্রতিদিন বিকেলে বাড়ি থেকে স্থানীয় একটি বাজারে প্রাইভেট পড়তে যেত ওই স্কুলছাত্রী। প্রাইভেট পড়তে যাওয়ার পথে আকাশ নামে এক যুবক প্রায়ই তাকে প্রেম নিবেদন করতেন। গত বৃহস্পতিবারও ওই ছাত্রী প্রাইভেট পড়তে যায়। রাত হয়ে গেলেও সেখান থেকে বাড়ি না ফেরায় তার পরিবার খোঁজাখুজি শুরু করেন। পরে না পেয়ে আকাশকে অভিযুক্ত করে আজ রোববার চৌগাছা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই ছাত্রীর বাবা।

অপহৃত ছাত্রীর বাবা-মা জানান, তাদের বাড়িতে ব্যবহৃত মোবাইল নম্বরে গত বৃহস্পতিবার দুপুরে একজন কল করলে তার মেয়ে কথা বলেন। এর আগেও একই নম্বর ও আরেকটি নম্বর থেকে কল আসত।

তারা জানান, গত বৃহস্পতিবার যে নম্বর থেকে কল এসেছিল সেই নম্বরে থানার একজন কর্মকর্তা কথা বলেন। ফোনের ওপর প্রান্ত থেকে আকাশ বলে পরিচয় দেওয়া হয়। পরে ফোন কেটে দেয়। মেয়েকে উদ্ধার করতে না পেরে তারা পুলিশের সরণাপন্ন হয়েছেন বলে জানান।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ অপহরণের দুটি অভিযোগ পাওয়ার কথা জানিয়েছন। ওই ছাত্রীদের উদ্ধারের পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

 

ad

পাঠকের মতামত