309392

‘প্যান্ট পরতে ভুলে গিয়েছেন?’ পোশাক নিয়ে চরম ট্রোলের শিকার অনন্যা পাণ্ডে

বিনোদন ডেস্ক| ট্রোল যেন কিছুতেই পিছু ছাড়ছে না চাঙ্কি কন্যা অনন্যা পাণ্ডের! কখনও বলিউডে নেপোটিজম নিয়ে বক্তব্য,আবার কখনও বা বেফাঁস মন্তব্য…ইন্ডাস্ট্রির একাংশের মতে, মাত্র দু’টো ছবি করেই নাকি মাথা ঘুরে গিয়েছে অনন্যার। যদিও অভিনয়টা যে তিনি বেশ ভালই করেন সে কথা স্বীকার করে নিয়েছেন অধিকাংশই।

আবারও শিরোনামে নায়িকা। এ বার পোশাক নিয়ে ট্রোলের মুখোমুখি হলেন তিনি। সাদা রঙের ক্যাজুয়াল সোয়েট শার্ট পরে বেরিয়েছিলেন অনন্যা। তাঁর খোলা চুল, ‘নো বটম লুক’ এক্কেবারে পারফেক্ট।

যথারীতি পাপারাৎজি পৌঁছে গিয়েছিল সেখানেও। ক্যামেরাবন্দিও হতে হল অনন্যাকে। এক নিউজ পোর্টালের ইনস্টা অ্যাকাউন্ট থেকে সেই ছবি প্রকাশ পেতেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল। নেটিজেনদের একাংশের বক্তব্য, সোয়েট শার্টের নীচে নাকি প্যান্ট পরতেই ভুলে গিয়েছেন তিনি। ওই পোস্টে আসতে থাকে একের পর এক কুরুচিকর মন্তব্য। কেউ লেখেন, ‘প্যান্ট কেনার পয়সা ছিল না।’ আবার কেউ বা লেখেন, ‘তোমার কি ঠাণ্ডাও লাগে না?’

যদিও অনন্যার স্টাইল স্টেটমেন্টকে তারিফ করে অনেকে লিখেছেন, “যাঁরা অনন্যাকে খারাপ কথা বলছেন তাঁদের কি জানা নেই ‘নো বটম লুক’ কাকে বলে? তাঁদের কি এটাও জানা নেই যে ফ্যাশনে এখন এটাই ইন।”

যে পোশাকের সমালোচনার শিকার অনন্যা-

ad

পাঠকের মতামত