363516

ফাঁসি হলেও নাম পরিবর্তন করব না: হিরো আলম

বিনোদন ডেস্ক।। সম্প্রতি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে আশরাফুল আলম ওরফে হিরো আলমের সঙ্গে অশোভন আচরণ করা হয়েছে। এমনকি চুলের মুঠো টেনে নাম তার পরিবর্তন করতেও বলা হয়েছে।

একাধিক গণমাধ্যমের কাছে এমনই অভিযোগ করেন হিরো আলম। হিরো আলম জানান, ভবিষ্যতেও তাঁর সঙ্গে আরো খারাপ কিছু ঘটার আশঙ্কা করছেন তিনি। নাম পরিবর্তন প্রসঙ্গে হিরো আলম বলেন, আমাকে যদি বলা হয়, নাম পরিবর্তন না করলে তোর ফাঁসি হবে, আমি তাও পরিবর্তন করব না।

হিরো আলম বললেন, ডিবি আমাকে ডাকলেই পারত। আমি চলে যেতাম। আমাকে তুলে নেওয়া লাগত না। আমার সঙ্গে খারাপ আচরণ করা হয়েছে। তুই-তুকারি করা হয়েছে। আমি তো চোর-ডাকাত বা সন্ত্রাসী না।

ডিবি কার্যালয়ে তার চুলের মুঠ ধরে পুলিশ তাঁর নাম পরিবর্তন করতে বলেছে অভিযোগ করে হিরো আলম বলেন, চুলের মুঠ ধরে আমারে কচ্চে, আয়নায় তোর চেহারা কোনোদিন দেখছিলি? হিরো মানে কি, বুঝিস? বল, হিরো মানে কি? সিনেমা দেখিস না? গান দেখিস না? আজকে থেকে তোর যেসব জায়গায় ‘হিরো আলম’ নাম আছে, সব জায়গা থেকে চেঞ্জ করবি। এই নাম তুই কই পাইলি?

হিরো আলম বলেন, আমাকে তো আগেই বলে দেওয়া হয়েছে, যা প্রশ্ন করব, তার বাইরে একটাও কথা বলবি না। কথা বললে বিপদ হবে। সেখানে তো কথা বলার সুযোগ ছিল না।

গত ২৭ জুলাই হিরো আলমের সঙ্গে কথা বলে গোয়েন্দা পুলিশ। হিরো আলমের দাবি, যখন তাঁকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়, তখন ডিবি থেকে পাঁচটি অভিযোগের কথা জানানো হয়েছিল। অভিযোগুলো হলো, বিকৃত করে রবীন্দ্রসংগীত গাওয়া, পুলিশ কনস্টেবলের পোশাক পরে ডিআইজি-এসপির অভিনয় করা ও অন্যকে ব্যঙ্গ করে গান গাওয়া।

এরপর ২৭ জুলাই দুপুরে পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান হারুন অর রশীদ সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন, হিরো আলমের বিরুদ্ধে ডিসি সাইবারে অনেকগুলো অভিযোগ জমা হয়েছিল। সেগুলোর বিষয়ে আমরা তাঁকে ডেকে জিজ্ঞাসাবাদ করেছি।

 

ad

পাঠকের মতামত