363444

‘একবার বলে যাও কেন আমার হলে না’

বৃহস্পতিবার রাতে দিলারা হানিফ পূর্ণিমার দ্বিতীয় বিয়ের খবরে আলোচনায় জনপ্রিয় এই অভিনেত্রী। বিয়ের খবর গণমাধ্যমকে নিজেই প্রকাশ করেন পূর্ণিমা। আর সে খবরের পর পরই পূর্ণিমার উদ্দেশ্যে সময়ের আলোচিত চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ফেসবুকে লিখেছেন— ‘একবার বলে যাও কেন আমার হলে না।’

বাপ্পীর এমন আবেগী পোস্টে বিভ্রান্তিতে পড়েছেন সিনেপ্রেমীদের অনেকেই। তাদের প্রশ্ন, পূর্ণিমার সঙ্গে কি সম্পর্ক ছিল যে, এমন কথা বললেন বাপ্পী!

আসলে গোটা ব্যাপারটিই হৃদয়ের অনুভূতির। মূলত আসিফ আকবরের একটি জনপ্রিয় গানের প্রথম ৬ লাইন লিখেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ তারকা। অনেকেই হয়তো জানেন না, নায়িকা হিসেবে পূর্ণিমাকে বেশ পছন্দ বাপ্পীর।

এর আগেও পূর্ণিমার প্রতি নিজের ভালোলাগার কথা প্রকাশ করেছিলেন বাপ্পী। গত বছরের ১১ জুলাই পূর্ণিমার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে বাপ্পী বলেছিলেন, ‘আপনি আমার ক্রাশ। এ জন্য এখনো বিয়ে না করে আপনার জন্য অপেক্ষা করছি। শুভ জন্মদিন পূর্ণিমা আপু।’ তবে এবার প্রিয় নায়িকার বিয়ের খবরে একটু বেশি-ই বিষণ্ন বাপ্পীর মন।

সে কথা অকপটেই জানাতে বাপ্পী ফেসবুকে নবদম্পতির ছবি দিয়ে ক্যাপশনে আসিফের যে গানটি লিখলেন— ‘ভাবিনি কখনো যাবে চলে, এভাবে আমাকে একা ফেলে, স্বপ্ন নিজের হাতে ভাঙলে তুমি, একা কেঁদে কেঁদে ক্লান্ত আমি, প্রতিশোধ নেবে নাও আমি বাধা দেব না, একবার বলে যাও কেন আমার হলে না?’ গানের শেষে বাপ্পী লিখেছেন— ‘তবুও অভিনন্দন!’

উল্লেখ্য, ২ মাস আগেই নাকি নায়িকা বিয়ে করেছেন। পাত্র আকিজগ্রুপের আকিজ গ্রুপের উচ্চপদস্থ কর্মকর্তা আশফাকুর রহমান রবিন। পড়াশোনা করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে।

দ্বিতীয়বার বিয়ে ফেসবুকে পূর্ণিমাকে শুভ কামনা জানিয়েছেন তার প্রাক্তন স্বামী আহমেদ ফাহাদ জামাল। তিনি বলেন, ‘পূর্ণিমার বিয়ের খবর গণমাধ্যমের বরাতে আমিও জেনেছি। তাদের জন্য শুভ কামনা থাকলো। আর আমার সন্তােনের জন্য প্রার্থনা রাখবেন।

২০০৭ সালে চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ ফাহাদ জামাল ভালবেসে বিয়ে করেন পূর্ণিশা। ৩ বছর আগে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। বিয়ের পরে পূর্ণিমা চলচ্চিত্রে অনেকটাই অনিয়মিত হয়ে পড়েন। ২০১৪ সালের ১৩ এপ্রিল তার কোলজুড়ে আসে কন্যা সন্তান আরশিয়া উমাইজা।

 

ad

পাঠকের মতামত