363430

বিয়ে করছেন শাকিব খান

বিনোদন ডেস্ক।। গত বছরের নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। ইতিমধ্যেই পেয়েছেন সেখানে থাকার বৈধ অনুমতি ‘গ্রিন কার্ড’।

শাকিব জানালেন, কয়েকদিনের মধ্যেই দেশে ফিরবেন তিনি। এটা তার ভক্তদের জন্য নিঃসন্দেহে আনন্দের খবর। তবে আরও একটি চমকপ্রদ খবর তিনি দিয়েছেন। সেটা হলো- বিয়ে করতে চলেছেন শাকিব। আগামী বছরই শুভ কাজটি সারতে চান তিনি।

যুক্তরাষ্ট্রে বাংলাদেশের একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে জানালেন বিয়ের কথা। তিনি বলেছেন, ‘চলার পথে একান্ত আপন কারও সহযোগিতা সবার প্রয়োজন, তাই পরিবার আমার জন্য পাত্রী খুঁজছে। হাতের সব কাজ শেষ করে হয়তো আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে পারি।’

এর আগে শাকিব খান বিয়ে করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। একসঙ্গে কাজ করতে গিয়ে তারা প্রেমে পড়েন। এরপর সেটাকে পূর্ণতা দিয়ে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন। তবে ক্যারিয়ারের কথা ভেবে দু’জনেই বিষয়টি গোপন রাখেন।

২০১৭ সালের ১০ এপ্রিল শাকিব-অপুর বিয়ের খবর প্রকাশ্যে আসে। সেদিন একটি বেসরকারি টিভি চ্যানেলে ছয় মাসের সন্তান আব্রাম খান জয়কে নিয়ে হাজির হন অপু। ওই ঘটনায় পুরো দেশে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছিল। শাকিবও স্বীকার করে নেন সব। তবে কিছুদিন পরই ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিচ্ছেদ কার্যকর হয়। বর্তমানে ছেলে আব্রাম রয়েছেন অপুর কাছে।

অপুর সঙ্গে সম্পর্ক ভাঙার পর চিত্রনায়িকা বুবলীর সঙ্গে শাকিবের প্রেমের তুমুল গুঞ্জন শোনা যায়। শাকিবের হাত ধরেই নায়িকা হন বুবলী। একসঙ্গে তারা অনেকগুলো সিনেমায় কাজ করেছেন। এক পর্যায়ে তাদের বিয়ের গুঞ্জনও শোনা যায়।

 

ad

পাঠকের মতামত