363057

ছেলের ‘অন্তঃসত্ত্বা’ প্রেমিকাকে বাড়িতে এনে দিনের পর দিন ধর্ষণ বাবার!

ডেস্ক রিপোর্ট।। কিশোরীর সঙ্গে প্রেম ছিল যুবকের। কিন্তু প্রেমিকা অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়ার পরই পালিয়ে যান প্রেমিক। ছেলেকে খুঁজতে তার অন্তঃসত্ত্বা প্রেমিকাকে নিজের বাড়িতে নিয়ে আসেন ছেলেটির বাবা। এরপর নিজেই মেয়েটিকে দিনের পর দিন ধর্ষণ করেন। এমনকি মেয়েটি সন্তান জন্ম দেওয়ার পরও তার সঙ্গে যৌনসম্পর্ক করতেন বলে অভিযোগ উঠেছে।

ঘটনা এখানেই শেষ নয়, ওই কিশোরীর দাবি- তার এক বান্ধবীকেও হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন ওই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থান রাজ্যের জয়পুরে। অভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ২০২০ সালের আগস্টে থানায় একটি অভিযোগ করে নির্যাতনের শিকার মেয়েটি। সে জানায় তার বয়স ১৭ বছর। রনি রাজোনিয়া নামে এক যুবকের সঙ্গে সম্পর্ক জড়িয়েছিল সে। তাদের বিয়ে দেবে বলে রনির বাবা-মা দু’জনকে এক বাড়িতে থাকতে দেন। কিন্তু ২০১৯ সালের ১৭ নভেম্বর রনি আচমকাই বাড়ি থেকে উধাও হয়ে যায়। মেয়েটি তখন অন্তঃসত্ত্বা ছিল।

তবে ছেলেকে খুঁজে বের করা হবে, এই কথা বলে নিজের বাড়িতেই তাকে রাখেন রনির বাবা। তার পর দিনের পর দিন চলে তার ওপর যৌন নির্যাতন। ভয়ে প্রথমে কিছু বলতে পারেনি সে। পুলিশকে আরও জানিয়েছে, তার সন্তান হওয়ার পরেও জোর করে যৌন সম্পর্ক করতে থাকেন রনির বাবা।

 

ad

পাঠকের মতামত