362941

প্রেমের দায়ে যুবককে গাছে বেঁধে নির্যাতন, ভাঙা হলো দুই পা

নিউজ ডেস্ক।। মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখানের চান্দেরচর গ্রামে সাইফুল ইসলাম রাজন নামের এক যুবককে গাছে বেঁধে নির্যাতন করে দুটি পা ভেঙে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বালুচর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ইউপির সাবেক সদস্য জয়নালের‌ নাতনির সঙ্গে প্রেমের সম্পর্ক চলছিল সাইফুল ইসলাম রাজনের। সম্পর্কের তিন বছর পর তারা দুজন পালিয়ে যান। কিন্তু‌ সাইফুলের লেখাপড়া ও পরিবারিক অবস্থা ভালো না হওয়ায় আপত্তি ওঠে প্রেমিকার পরিবার থেকে।

এ জন্য গত শনিবার মো. জয়নালের বাড়িতে সাইফুলকে ডেকে নিয়ে বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দুই ঘণ্টা গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেন প্রেমিকার চাচা মো. আলমগীর। পরে এলাকাবাসী সিরাজদিখান থানায় খবর দিলে পুলিশ গিয়ে রাজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত সাইফুল ইসলামের নানা জজ মিয়া বলেন, ‘রাজনের অবস্থা খারাপ। তাকে বাঁচানোর জন্য ঢাকায় নিয়ে যাব। তারা আমার নাতিকে ফোন করে নিয়ে এ কাজ করেছে। তার দুটি পা ভেঙে দিয়েছে। মাথায় আঘাত করে দুই স্থানে বড় বড় গর্ত করেছে। ও এখন মৃত্যুর সঙ্গে লড়ছে।’

অভিযুক্ত মো. আলমগীর বলেন, ‘দুই মাস আগে আমার ভাতিজিকে অপহরণ করেছে সে (সাইফুল)। পরে পুলিশ গিয়ে আমার ভাতিজিকে উদ্ধার করে। আর ছেলেকে আমরা জেলে দিয়ে দিছি। হাইকোর্ট থেকে জামিনে এসেছে এক সপ্তাহ আগে। গত শুক্রবার খোঁজখবর লইয়া দেখছে আমাদের বাড়িতে লোকজন কম আছে। এ দেখে লোকজন নিয়ে ভাতিজিকে উঠায় নিতে আসে। তখন আত্মীয়স্বজনরা ধরে তাকে গণধোলাই দিছে।’

সিরাজদিখান থানার ওসি তদন্ত আজগর হোসেন বলেন, প্রেম-সংক্রান্ত বিষয় নিয়ে এক যুবককে মারধর করা হয়েছে। এ ঘটনায় ওই যুবকের বাবা আবুল হোসেন বাদী হয়ে সাতজনকে আসামি করে সিরাজদিখান থানায় মামলা করেছেন। আসামিদের ধরতে একাধিকবার অভিযান পরিচালনা করা হয়েছে। আসামিরা পলাতক।

 

ad

পাঠকের মতামত