362895

মা হতে যাচ্ছেন পরীমনি

বিনোদন ডেস্ক।। মা হতে যাচ্ছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। আজ সোমবার তিনি নিজেই খবরটি জানালেন গণমাধ্যমকে। আর তার সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ।

পরীমনি জানান, তাদের বিয়ের চার মাস হতে চলেছে। সপ্তাহ তিনেক আগে তারা জানতে পারেন, পরীর সন্তান ধারণের প্রথম মাস চলছে। আর খুব শিগগিরই তারা বাবা-মা হতে যাচ্ছেন।

তিনি আরও জানান, নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের সিনেমা ‘গুনিন’র সেটে তারা প্রেমে পড়েন। আর তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানান পরী। বিষয়টি দৈনিক আমাদের সময় অনলাইনকে নিশ্চিত করেছেন সেলিম নিজেও।

তিনি বলেন, ‘গত তিন দিন আগে পরী-রাজ এসে আমাকে মিষ্টি খাইয়ে জানায়, তারা গোপনে বিয়ে করেছে। আর শিগগিরই তারা বাবা-মা হচ্ছেন। তখন আমি তাদের অভিনন্দন জানাই।’

অভিনেতা শরিফুল রাজ বলেন, ‘গত বছর “গুনিন” সিনেমার শুটিং চলাকালীন একটা গ্যাপ আমরা পেয়েছিলাম। সেই সুযোগটা কাজে লাগিয়ে পারিবারিকভাবে গত বছর ১৭ অক্টোবর বিয়ে করেছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমও জানান, মূলত তার সিনেমার কাজ করতে গিয়েই এই দুজন প্রেমে পড়েন ও বিয়ে করেন।

এদিকে, আজ সোমবার দুপুরে একটি ছবি শেয়ার করে শরিফুল রাজ লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী’।

জানা গেছে, আগামী দেড় বছর কাজ করবেন না পরীমনি। আর চিকিৎসকও তাকে একটু সাবধানে চলাফেরা করতে বলেছেন। তাই আপাতত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন হালের জনপ্রিয় এই চিত্রনায়িকা।

 

ad

পাঠকের মতামত