362866

বুবলী ফিট থাকতে যা যা করেন 

বিনোদন ডেস্ক।। এই সময়ের অন্যতম ব্যস্ত নায়িকা শবনম বুবলী। ঢাকাই সিনেমার পরিচালকদের কাছে একজন ভরসার নামও তিনি। আজ উত্তরা তো কাল সাভার। সকালে এফডিসি তো বিকেলে উত্তরা। এই হলো তার প্রাত্যহিক রুটিন। এই ব্যস্ত সময়েও কিভাবে নিজেকে ফিট রাখছেন, নিজের সৌন্দর্যকে মেইনটেন্স করছেন। সিনেমার ব্যস্ততার বাইরে সম্প্রতি এসব নিয়েই সমকালের সঙ্গে কথা বলেন বুবলী।

বুবলী বলেন,মাসল তৈরির প্রতি সাধারণ নারীদের গুরুত্ব কম থাকে। আমারও। মূলত নিজেকে স্বাভাবিক রাখতেই জিম করি। তবে আমি পানিটা খুব খেতে চেষ্টা করি।

যতই শুটিং ব্যস্ততা থাকুক না কেনো বুবলী নিয়মিত জিমে যাবেন। বুবলী বলেন, মিডিয়া খুব চ্যালেঞ্জিং একটা পেশা। খুব মেইনটেন্ট করে চলতে হয়। সৌন্দর্যের দিকে বাড়তি সচেতন থাকতে হয়। শত ব্যস্ত থাকলেও নিয়ম করে নিজেকে পরিপাটি রাখতে, ফিট থাকতে সময় ব্যয় করতেই হবে। শুটিংয়ের ব্যস্ত থাকলেও আমি নিয়মিত জিম করি। তবে জিমে আমি ইনস্ট্রমেন্ট খুব কম ইউজ করি।

জিমের পাশাপাশি নিয়মিত ইয়োগাতেও সময় দেন ঢাকাই ছবির এই নায়িকা। বুবলী বলেন, আমি ইয়োগাটা অনেক বছর ধরে করছি। বলতে গেলে ছোটবেলা থেকেই করি। আমি অলমোস্ট ইয়োগার ৪০-৫০টি আসন জানি। ইয়োগা করলে আমি মন থেকে খুব ভালো ফিল করি। এটা কিন্তু এমন না যে ওয়েট কমানোর জন্য করা। ইয়োগা করলে আমি নিজের মধ্যে এনার্জি পাই, নিজের মধ্যে প্রফুল্লতা কাজ করে।

এদিকে সম্প্রতি নতুন একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। নাম টান। এতে বুবলীর বিপরীতে নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ।

 

ad

পাঠকের মতামত