362823

কক্সবাজারে নারীকে ধর্ষণ: ৯৯৯ কল করেও পুলিশের সহযোগিতা পাননি

নিউজ ডেস্ক।। বেড়াতে গিয়ে এক পর্যটক নারী গৃহবধূকে সং’ঘবদ্ধ ধ’র্ষণের ঘটনায় অভিযুক্ত তিন যুবককেই শনাক্ত করেছে র্যাব। স্বামী-সন্তানকে জিম্মি করে হত্যার ভয় দেখিয়ে তাকে ধ’র্ষণ করেন ওই তিন যুবক।

কক্সবাজার হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের হোটেল থেকে বুধবার (২২ ডিসেম্বর) রাত দেড়টার দিকে তাকে উদ্ধার করা হয়। কক্সবাজার র্যাব-১৫ এর সিপিসি কমান্ডার মেজর মেহেদী হাসান এ তথ্য জানান।

এ ঘটনায় ওই হোটেলর সিসিটিভি ফুটেজ দেখে প্রথমে দুইজনের পর তৃতীয় যুবকেও শনাক্ত করা হয়। তারা হলেন— আশিকুল ইসলাম আশিক, ইসরাফিল জয় প্রকাশ জয়া ও মেহেদী হাসান বাবু।

ধ’র্ষিতা নারী জানান, জিয়া গেস্ট ইনের তৃতীয় তলার জানালা দিয়ে এক যুবকের সহায়তায় কক্ষের দরজা খোলেন তিনি। তারপর ঐ যুবকের সহযোগীতায় ফোন দেন ৯৯৯ নাম্বারে। তাকে পুলিশ সহযোগীতা না করে বরং থানায় সাধারণ ডায়রি করার পরামর্শ দেয়। পরে র্যাব কে ফোন দিলে তাদের র্যাব এসে উদ্ধার করে।

কক্সবাজার র্যাব-১৫ এ ঘটনায় একইসঙ্গে জিয়া গেস্ট ইন হোটেলর ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটনকে আটক করে।

কক্সবাজার র্যাব-১৫ এর লে. কর্নেল খায়রুল আমিন সরকার জানান, এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক, তাদের কঠোর শাস্তি পেতে হবে। বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত চলছে। মামলার বিষয়টিও প্রক্রিয়াধীন রয়েছে।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন বলেছেন, ‘ঘটনার ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানায় মামলার প্রক্রিয়া চলছে। যেহেতু ঘটনাটি স্পর্শকাতর তাই র্যাব, ট্যুরিস্ট পুলিশ ও থানা পুলিশ যৌথভাবে তদন্তে নেমেছে। উৎস: আমাদের সময়.কম।

ad

পাঠকের মতামত