362326

ইয়াবা বিক্রির সময় হাতেনাতে ধরা পুলিশ সদস্য

নিউজ ডেস্ক।। বান্দরবানে ইয়াবাসহ এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার রাতে বিশেষ অভিযানে শহরের বালাঘাটা ভরাখালীর গোদারপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া পুলিশ সদস্য মো. কামাল বান্দরবানের সদর কোর্টে দায়িত্বরত।

পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশ সদস্য কামাল সদর কোর্টের মালখানায় জব্দকৃত ইয়াবা ধ্বংস করার সময় এক হাজার ২০০ পিস ইয়াবা চুরি করে সরিয়ে ফেলেন। পরে সেগুলো সদর উপজেলার বালাঘাটা এলাকার গোদাড় পাড়ে বিক্রি করতে গেলে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তের কর্মকর্তারা খবর পায়। পরে সেখানে অভিযান চালিয়ে ইয়াবাসহ কামালকে গ্রেপ্তার করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাকে সদর থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বান্দরবান কার্যালয়ের সহকারী পরিচালক মো. বাবুল সরকার। তিনি বলেন, ‘গোপন সংবাদে ভিত্তিতে অভিযান পরিচালনা করে আমরা এক হাজার ২০০ পিস ইয়াবাসহ মো. কামাল নামে এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি।’

তিনি আরও বলেন, ‘ইয়াবাগুলো কোর্টের মালখানা থেকে ধ্বংস করার সময় চুরি করে সরিয়ে রাখেন বলে আমাদের কাছে স্বীকার করেন। গ্রেপ্তারের পর আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়েছে।’

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, এক হাজার ২০০ পিস ইয়াবাসহ মাদক দ্রব্য অধিদপ্তরের এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছেন। এ ছাড়া তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার পাশাপাশি তাকে সাসপেন্ড করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

ad

পাঠকের মতামত