362237

এশিয়ান ইনস্টিটিউট অব বিজনেস এন্ড টেকনোলজি এর সঙ্গে স্কিল জবস এর সমঝোতা স্মারক স্বাক্ষর

নিউজ ডেস্ক।। শিক্ষার্থী ও চাকরি প্রত্যাশীদের দক্ষতা উন্নয়ন কে আরও সমৃদ্ধ করতে গত ২৬ শে অক্টোবর, সোমবার এশিয়ান ইনস্টিটিউট অব বিজনেস এন্ড টেকনোলজি এর সঙ্গে সমঝতা স্মারক স্বাক্ষর করেছে স্কিল জবস। স্কিল জবস এর বিদ্যমান স্কিল ডেভেলপমেন্ট সেবার পাশাপাশি শিক্ষার্থীদের কভার লেটার, সিভি তৈরি ও ইন্টারভিউ দক্ষতা বৃদ্ধির মাধ্যমে চাকরীর সুযোগ তৈরিতে এই চুক্তি স্বাক্ষর করা হয়।

স্কিল জবস এর বিজনেসস ডেভেলপমেন্ট ম্যানেজার মোঃ আরিফ হোসেন এবং এশিয়ান ইনস্টিটিউট অব বিজনেস এন্ড টেকনোলজি এর ডিপার্টমেন্ট হেড আমিনুল হক রাসেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এসময় অন্যান্যদের মধ্যে ড্যাফোডিল ফ্যামিলি ও স্কিল জবস এর সিইও মোহাম্মদ নুরুজ্জামান, ড্যাফোডিল ইন্সটিটিউট অব আই টি এর অধ্যক্ষ, প্রফেসর ড. মোঃ সাখাওয়াত হোসেন, এশিয়ান ইনস্টিটিউট অব বিজনেস এন্ড টেকনোলজি এর অধ্যক্ষ মোহাম্মদ সাইফুর রশিদ, স্কিল জবস এর সহকারি পরিচালক মোঃ সামছুদ্দোহা সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য স্কিল জবস গত ২০ বছর ধরে চাকরি প্রার্থীদের দক্ষতা উন্নয়ন যেমন ভিডিও রেজুমে, অনলাইন পোর্টফোলিও তৈরি, টেক স্যাভিনেস স্কিল, ইত্যাদির মাধ্যমে বিভিন্ন চাকরি দাতা প্রতিষ্ঠানের দক্ষ এমপ্লয়ই এর চাহিদা পুরনে কাজ করে আসছে । এছাড়াও স্কিল জবস নিয়মিত ভার্চুয়াল জব ফেয়ার, ক্যারিয়ার মেন্টরিং প্রোগ্রাম, ওয়ার্কশপ, সেমিনার আয়োজন করে থাকে।

অন্যদিকে এশিয়ান ইনস্টিটিউট অব বিজনেস অ্যান্ড টেকনোলজি ২১ বছর ধরে অত্যন্ত সুনামের সাথে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে বিবিএ প্রফেশনাল প্রোগ্রাম পরিচালনা করছে।

ad

পাঠকের মতামত