362109

অপুর মন খারাপ

বিনোদন ডেস্ক।। আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। চারদিকে উৎসবের আবহাওয়া। আর পূজা মণ্ডপগুলোতে এখন সাজসাজ রব। তবে বিশেষ এদিনেও মন ভালো নেই চিত্রনায়িকা অপু বিশ্বাসের। আর পূজা নিয়ে তেমন কোন পরিকল্পনাও নেই এই নায়িকার।

অপু বিশ্বাস বলেন, ‘এবারের পূজা ঢাকাতেই উদযাপন করবো। আর পূজা এলেই মন খারাপ হয়ে যায়। এখনকার পূজায় আর আগের মতো খুশি খুশি লাগে না। মা নেই, সব কিছু কেমন জানি আনন্দবিহীন মনে হয়। নিজেকে খুব একা লাগে।’

তিনি আরও বলেন, ‘মায়ের জন্য আজকের আমি। তার ভালোবাসা, আদর ও অনুপ্রেরণা ছিল বলেই এতদূর আসতে পেরেছি। সেই মা নেই। মাকে ছাড়া এবার দ্বিতীয় পূজা। তাকে ছাড়া পূজার আনন্দ কোনোদিন হবে না। মাকে প্রতিদিনই মনে পড়ে। তবে পূজার সময় বেশি মনে পড়ে।’

এদিকে, বিরতি কাটিয়ে সম্প্রতি কাজে ফিরেছেন অপু বিশ্বাস। শুটিং করেছেন সোলায়মান আলী লেবুর ‘প্রেম প্রীতি বন্ধন’ সিনেমার। এতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক জয় চৌধুরী। উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিত এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বাঁধলেন অপু-জয়। এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপুর সহশিল্পী হিসেবে কাজ করেছেন জয়।

অপু-জয় ছাড়াও ‘প্রেম প্রীতির বন্ধন’-এ অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

অপু বিশ্বাস অভিনীত ‘ছায়াবৃক্ষ’ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

ad

পাঠকের মতামত