362114

আরজে নিরবকে নিয়ে যা বললেন স্ত্রী লাবণ্য

বিনোদন ডেস্ক।। ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার পদে কর্মরত ছিলেন হুয়ামূন কবির নীরব (আরজে নিরব)। প্রতিষ্ঠানটির বিরুদ্ধে গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিযোগ উঠলে নীরবকে গ্রেপ্তার করা হয়। তবে গ্রেপ্তারে পর নীরবকে নির্দোষ দাবি করছেন তার স্ত্রী অভিনেত্রী লাবণ্য লিজা। বিষয়টি উল্লেখ করে সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন তিনি।

লিজা লিখেছেন, ‘তোমাকে নিয়ে আমি গর্বিত, আরও বেশি গর্বিত হবো। এই অন্ধকার কেটে যাবে ইনশাআল্লাহ। অন্য সবার থেকে আমি ভালো করে জানি, তুমি দোষী নও। তুমি সব সময় তোমার সাধ্যের বাইরেও মানুষকে সাহায্য করেছ। তুমি কখনো কাউকে আঘাত করার কথা ভাবতেও পারো না। কিন্তু আমি ভালো করে চিনতেছি, কে আমাদের বন্ধু আর কে শত্রু।’

পণ্য সরবরাহ না করে টাকা আত্মসাৎ করার অভিযোগে আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নীরবসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গত ৩ অক্টোবর কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এরপর কয়েকদিন পর ৮ অক্টোবর ভোরে রাজধানীর আদাবর এলাকা থেকে নীরবকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, আরজে নীরব পরিচিত একজন রেডিও জকি। দীর্ঘ ১৫ বছর ধরে আরজে হিসেবে রেডিও টুডে, এবিসি রেডিও, রেডিও ধ্বনি, সিটি এফএমে কাজ করেছেন তিনি। এখন তিনি সিটি এফএম রেডিওতে হেড অব প্রোগ্রাম হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়া টেলিভিশনে উপস্থাপনা ও অভিনয়ে নিয়মিত আছেন।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *