362083

আরিয়ানকে গ্রেপ্তার করা আসলে ‘ডাইনি খোঁজা’র মতো: সুজানা!

বিনোদন ডেস্ক।। মাদকসহ ছেলে আরিয়ান গ্রেপ্তারের পর কটাক্ষের মুখে পড়া শাহরুখ খানের পরিবারকে আরেক ঘাঁ দিলেন লেখিকা শোভা দে। তিনি একটি ভিডিওর মাধ্যমে বলেছেন, ‘এই ঘটনার পর সবার বিশেষ করে অভিভাবকদের নড়েচড়ে বসা উচিত।’ ভিডিওটি সামাজিক মাধ্যমে শেয়ার করে তিনি লেখেন, ‘জরুরি’।

সেই ভিডিওর মন্তব্যের ঘরে হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজানা লেখেন, ‘আরিয়ানকে গ্রেপ্তার করা আসলে ‘ডাইনি খোঁজা’র মতো। এখানে আরিয়ানের কোনো ভূমিকা নেই। সে কেবল ভুল সময়ে ভুল জায়গায় ছিল। এ রকম ঘটনা দুঃখজনক।

কারণ আরিয়ান খুবই ভালো ছেলে। আমি গৌরী এবং শাহরুখের পাশে আছি।’ সুজানের বক্তব্য দ্রুতই ভাইরাল হয়ে গেছে। সুজানের মতো বলিউডে অনেকে তারকাই শাহরুখ খানের পক্ষে সরব হয়েছেন এবং সালমান খানের মতো অনেকেই ছুটে গেছের কিং খানের বাড়িতে। শোভার অনেক অনুরাগীও আরিয়ানের সমর্থনে এগিয়ে এসেছেন, আবার অনেকে মতবিরোধও প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, শনিবার রাতে মুম্বাইয়ের কাছে আরব সাগরে ভাসমান এক প্রমোদ তরী থেকে আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ানকে। পার্টিতে মাদক সেবনের অপরাধে আটক করা হয় তাকে। তারপর টানা ১৬ ঘণ্টা জেরার পর রবিবার দুপুরে গ্রেপ্তার করা হয় আরিয়ান ও তার দুই বন্ধুকে। আদালতের তরফে তিন অভিযুক্তকেই ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দেয়া হয়েছে।

ad

পাঠকের মতামত