362087

আজ মাত্র দুই উইকেট নিলেই দারুণ এক মাইলফলক স্পর্শ করবেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক: বল হাতে দুর্দান্ত ফর্মে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমান। যার ধারাবাহিকতায় তিনি বজায় রেখেছেন চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলেও। এদিকে আজ নিজেদের মহা গুরুত্বপূর্ণ ম্যাচে রাতে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হচ্ছে ফিজের দল রাজস্থান রয়েলস।

এই ম্যাচে দারুন একটি মাইলফলকের সামনে দাঁড়িয়ে রয়েছেন টাইগার কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। এবছর (২০২১) টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথম ফাস্ট বোলার হিসেবে ৫০ উইকেটের সামনে দাঁড়িয়ে মোস্তাফিজ। আর মাত্র দুটি উইকেট নিতে পারলেই উইকেটের হাফ সেঞ্চুরি পূরণ করবেন সাতক্ষীরা এক্সপ্রেস।

এবছর মোস্তাফিজ আইপিএলে রাজস্থান রয়েলস, বাংলাদেশ জাতীয় দল এবং ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে টি-টোয়েন্টি খেলেছেন। ৩৬ ম্যাচে ৭.০৯ ইকোনমিক রেটে ৪৮ উইকেট নিয়েছেন মোস্তাফিজুর রহমান। এরমধ্যে ৫ উইকেট নিয়েছেন একবার আর ৪ উইকেট শিকার রয়েছে একবার। মোহামেডানের বিপক্ষে মাত্র ২২ রানে ৫ উইকেট এবছর তার সেরা বোলিং ফিগার।

আজ মুম্বাই ইন্ডিয়ান্স-এর বিপক্ষে আর মাত্র দুটি উইকেট নিতে পারলে এবছর টি-টোয়েন্টি ক্রিকেটে ৫০ উইকেট নেবেন মোস্তাফিজুর রহমান।

উল্লেখ্য, এ বছরে টি-টোয়েন্টি ক্রিকেটে ৫০ টির বেশী উইকেট নিয়েছেন শুধুমাত্র রশিদ খান। ৩৯ ইনিংসের ৫৪ উইকেট নিয়েছেন তিনি। আইপিএল

ad

পাঠকের মতামত