361953

ইভ্যালির বিরুদ্ধে আরও এক মামলা

নিউজ ডেস্ক।। ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে রাজধানীর ধানমন্ডি থানায় আরও একটি মামলা দায়ের হয়েছে।

গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে এই মামলা করা হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাতে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত শুক্রবার কামরুল ইসলাম নামে এক ব্যবসায়ী বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। সেখানে ইভ্যালির সিইও এবং চেয়ারম্যানকে আসামি করা হয়েছে। এজাহারে বাদী উল্লেখ করেছেন, ইভ্যালির ধানমন্ডি কার্যালয়ে তিনি ৩৫ লাখ টাকা মূল্যের পণ্য সরবরাহ করলেও ইভ্যালি তার পাওনা টাকা পরিশোধ করেনি। ইকরাম আলী মিয়া আরও জানিয়েছেন, কামরুল ইসলামের দায়ের করা মামলায় ২ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এর আগে, গত ১৬ সেপ্টেম্বর রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে রাজধানীর গুলশান থানায় মামলা দায়ের হয়। এর কয়েক ঘণ্টা পরেই র‍্যাব তাদের মোহাম্মদপুরের বাসায় অভিযান চালায়। পরদিন বিকেলে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আতিকুল ইসলামের আদালত রাসেল ও তার স্ত্রী শামীমার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *