361907

মাহির বিয়ের ভিডিও প্রকাশ্যে (ভিডিও)

বিনোদন ডেস্ক।। বেশ কিছুদিন ধরেই মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে গুঞ্জন হলো সত্যি। গত ১৩ সেপ্টেম্বর বিয়ের খবর জানান মাহি নিজেই। এরপর থেকেই বিষয়টি নিয়ে আলোচনার শেষ নেই। এরই মধ্যে এবার প্রকাশ্যে এলো মাহির বিয়ের ভিডিও ক্লিপ।

মাহির বর গাজীপুরের তরুণ রাজনীতিক-ব্যবসায়ী রাকিব সরকার। গত ১৩ সেপ্টেম্বর ছিল তার জন্মদিন। দিনটিকে আরও স্মরণীয় করে রাখতেই মধ্যরাতে বিয়ের এই আয়োজন। বিয়ে সম্পন্ন হওয়ার পরপরই কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন এই নব দম্পতি।

প্রকাশিত ভিডিওতে দেখা যায় পার্লারে রেডি হচ্ছেন মাহি। সেখানেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। ভিডিওর শেষে মাহিকে কাবিননামায় স্বাক্ষর করতে দেখা যায়।

এর আগে মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক মাস না পেরুতেই মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন ওঠে। এই গুঞ্জনের সূত্রপাত হয় মাহির একটি ছবিকে কেন্দ্র করে। এরপর বিয়ের গুঞ্জনের আগুনে ঘি ঢালে মাহির একটি ভিডিও। মাহির শুটিং সেটেও নিয়মিত যাতায়াত ছিল রাকিবের। ‘বুবুজান’ সিনেমার শুটিং করছেন মাহি। সেখানে মাহির সঙ্গে রাকিব রয়েছেন বলেও সূত্রটি জানিয়েছে।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর না যেতেই তাদের বিচ্ছেদের গুঞ্জন ওঠে। সবশেষ গত মে মাসে অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন মাহি।

 

ad

পাঠকের মতামত