361884

মাহিকে শুভ কামনা জানালেন সাবেক স্বামী

বিনোদন: অবশেষে ‘সারপ্রাইজ’ প্রকাশ্যে আনলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১২টা অর্থাৎ ১৩ সেপ্টেম্বর ফেসবুকে নিজের দ্বিতীয় বিয়ের ছবি প্রকাশ করলেন তিনি।

জানালেন, বিয়ের খবরও। ছবিতে দেখা গেছে, বিয়ের মঞ্চে বর গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবের পাশে বসে আছেন কনে মাহি। অভিনেত্রীর কাছ থেকে কাবিননামায় স্বাক্ষর নেওয়া হচ্ছে।

আর ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আজ ১৩/০৯/২১ ইং ১২টা ৫ মিনিট: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

এদিকে, মাহির বিয়ের খবরে সদ্য ডির্ভোস হওয়া সাবেক স্বামী সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন তাকে।

দৈনিক আমাদের সময় অনলাইনকে তিনি বলেন, ‘বিয়ের খবর শুনেছি আগেই। আজ ফেসবুকে দেখলাম। মাহি নতুন সংসার শুরু করেছে জেনে ভালো লাগছে। তার নতুন জীবনের জন্য শুভকামনা। আমার চাওয়া, তারা সবসময় ভালো থাকুক। তাদের জন্য আমার দোয়া ও শুভকামনা রইল। আর এ বিষয়ে আমি কথা বলতে আগ্রহী নই। আমি খুব সাধারণ মানুষ। সাধারণভাবেই জীবন-যাপন করতে চাই।’

তিনি আরও বলেন, ‘আমি রাকিবকে আগে থেকেই চিনি। আমার সঙ্গে তাকে মাহি বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে। আমরা বিভিন্ন সময় একসঙ্গে ঘুরেছি। আমি মনে করি, সে আমার থেকে অনেক ভালো ছেলেকে বিয়ে করেছে।’

অপু জানান, রাকিবের প্রথম ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। বর্তমানে মাহি সন্তানদের নিয়ে একসঙ্গেই থাকছেন।

মাহির দ্বিতীয় বিয়ের খবর আরও আগেই মিডিয়ায় চাউর হয়। তবে মাহি বরাবরই তা গুঞ্জন বলে উড়িয়ে দেয়। নায়িকা জানান, রাকিব তার ভালো বন্ধু। এর বেশি কিছুই না।

উল্লেখ্য, ২০১৬ সালে অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

 

ad

পাঠকের মতামত