361844

নির্বাচনে অংশ নেবেন না শাকিব খান

বিনোদন প্রতিবেদক: ২০১৯ সালের ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। সে হিসেবে আগামী মাসেই চলমান কমিটির মেয়াদ পূর্ণ হচ্ছে। হবে নতুন নির্বাচন। আর এটিকে ঘিরে বিএফডিসি পাড়া এখন সরগরম।

এর মাঝেই কথা রটেছে, এবার নির্বাচনে অংশ নেবেন সাবেক সভাপতি ও শীর্ষ নায়ক শাকিব খান। তিনি গঠন করছেন নতুন প্যানেল। সেখানে তিনি সভাপতি আর চিত্রনায়িকা নিপুণ হবেন সাধারণ সম্পাদক। তবে এমন গুঞ্জন অস্বীকার করলেন ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক। সাফ জানিয়ে দিলেন ‘প্রার্থী হচ্ছেন না’।

শাকিবের ভাষ্য, ‘শিল্পী সমিতির কোনো নির্বাচনে আমি অংশ নিচ্ছি না। আর নির্বাচন নিয়ে মোটেও ভাবছি না। আমার সময়ও নেই। সংগঠন দিয়ে কোনোভাবেই ইন্ডাস্ট্রি আগাবে না। সুতরাং এসবের মধ্যে আমি নেই।’

এদিকে, সম্প্রতি প্রকাশিত সংবাদগুলো নজরে এসেছে শাকিব খানের। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাকে জড়িয়ে যেসব সংবাদ হয়েছে সেগুলো পুরোপুরি মনগড়া-আজগুবি। অনেকটা হাওয়া থেকে পাওয়া নিউজ। এসব বিষয় নিয়ে কেউ আমার সঙ্গে কথা বলেননি।’ তবে আগামীতে ইন্ডাস্ট্রি চাঙ্গা করতে তার পূর্ণ মনোযোগ থাকবে।

শাকিব খান মনে করেন, সমিতি নিয়ে মাতামাতি ও নির্বাচন করলে ইন্ডাস্ট্রি কোনোভাবেই আগাবে না। ইন্ডাস্ট্রি এগিয়ে নিতে হলে ভালো ভালো কাজ করতে হবে। ভালো কাজের জন্য চেষ্টা মূখ্য, সমিতি বা নির্বাচন নয়।

 

ad

পাঠকের মতামত