360894

এবার মুখ খুললেন শিল্পার বোন শমিতা

বিনোদন ডেস্ক: পর্ন ছবি তৈরি ও মোবাইল অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেপ্তার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।

এরপর তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলেছেন একাধিক মডেল-অভিনেত্রী। পর্নকাণ্ডে জেল খাটা অভিনেত্রী গেহানা বশিষ্ঠ সম্প্রতি রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন, শিল্পা শেঠির বোন শমিতা শেঠিকেও অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজ।

এদিকে, রাজ কুন্দ্রাকে ঘিরে বিতর্কের মাঝেই শুক্রবার মুক্তি পেয়েছে শিল্পা শেঠি-কুন্দ্রার ‘হাঙ্গামা ২’। শিল্পা শেঠিকে অভিনন্দন জানিয়ে ছবির একটি পোস্টার করেছেন শমিতা শেঠি। এ সময় তিনি লিখেছেন, ‘১৪ বছর পর হাঙ্গামা মুক্তি পাচ্ছে। মুঙ্কি, তোমায় অনেক শুভেচ্ছা। আমি জানি, এই ছবিটির জন্য তুমি অনেক পরিশ্রম করেছ। তোমার সঙ্গে তোমার পুরো দলও তা-ই করেছে। তোমাকে ভালবাসি। সারা জীবন তোমার সঙ্গে আছি।’

এর আগে গতকাল ইনস্টাগ্রামে এক পোস্টে জীবনে ‘চ্যালেঞ্জ’ নেওয়ার কথা বলেন শিল্পা। তিনি বলেন, ‘এই মুহূর্তে আমি যেভাবে জীবনকে এগিয়ে নিয়ে যাচ্ছি, তা থেকে কেউ আমায় সরিয়ে আনতে পারবে না।’ শমিতার লেখাতেও একই মনোভাবের আভাস পাওয়া গেছে। তিনি লিখেছেন, ‘জীবনে অনেক ওঠানামার মধ্যে দিয়ে গিয়েছ। কিন্তু সেগুলো যে তোমায় আরও শক্ত করে তুলেছে, তা আমি জানি। এই সময়টাও কেটে যাবে।’ এই দীর্ঘ পোস্টের শেষে সকলকে ‘হাঙ্গামা ২’ দেখার অনুরোধ করেছেন শমিতা।

পর্নকাণ্ডের পর রাজ কুন্দ্রা এখন পুলিশ হেফাজতে। শিল্পা শেঠিকেও জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ। এসব জটিলতার মধ্যেই অভিনেত্রী গহনা বশিষ্ঠ দাবি করেন, রাজ তার নতুন অ্যাপে শ্যালিকা শমিতাকে দিয়ে অভিনয় করানোর কথা ভেবেছিলেন। এ বিষয়ে যদিও কোনো মন্তব্য করেননি শমিতা।

 

ad

পাঠকের মতামত