360642

কোপা আমেরিকার ফাইনাল মহারণ : ব্রাজিল-আর্জেন্টিনার একাদশ দেখে নিন (খেলাটি সরাসরি দেখুন)

খেলাধূলা ডেস্ক।। ১৪ বছরের পর আবারও বড় কোনো আসরের ফাইনালে ব্রাজিলের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে আর্জেন্টিনা। আজ রোববার সকালে ৬টায় রিও দে জেনেইরোর মারাকানা স্টেডিয়ামে স্বাগতিক ব্রাজিলের বিপক্ষে শিরোপা লড়াইয়ে নামবে আলবিসেলেস্তারা।

ইতোমধ্যে দু’দলের একাদশ ঘোষণা করা হয়েছে। পুরো আসরের মতোই ব্রাজিল নিজেদের পছন্দের একাদশ নিয়েই মাঠে নেমেছে। কোনো রকম পরীক্ষা না নিয়ে সেরা একাদশ নাঠে নামিয়েছেন কোচ তিতে। যদিও লাল কার্ডের কারণে থাকছেন না গাব্রিয়েল জেসুস। এই ম্যাচে ৪-২-৩-১ ফরমেশনে মাঠে নামবে ব্রাজিল। অন্যদিকে ৪-৩-৩ ফরমেশনে মাঠে নামবে আর্জেন্টিনা।

এর আগে ২০০৭ সালে সবশেষ কোপার ফাইনালে ব্রাজিলের মুখোমুখি হয় আর্জেন্টিনা। সেবার অবশ্য ৩-০ গোলের ব্যবহারে হেরে শিরোপা জয়ের স্বপ্নভঙ্গ হয় নীল-সাদা জার্সিধারীদের। কোপার সবশেষ আসরের সেমি-ফাইনালেও ব্রাজিলের কাছে হেরে বিদায় নেয় মেসিরা। ২৮ বছর ধরে শিরোপাহীন মেসিরা কি পারবে শিরোপাধারীদের ঘর থেকে শিরোপার আক্ষেপ মেটাতে। ম্যাচের ফলই বলে দিবে সব।

আর্জেন্টিনার একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, গনজালো মন্টিয়েল, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, পেরেদেস, জিওভান্নি লো সেলসো, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া।

ব্রাজিলের একাদশ: এডারসন মোরায়েস, দানিলো, রেনাল লোদি, মার্কুইনহোস, থিয়াগো সিলভা, ক্যাসেমিরো, ফ্রেড, লুকাস পাকুয়েতা, নেইমার, রিচার্লিসন ও এভারটন রিভেইরো। খেলাটি সরাসরি দেখতে এখানে ক্লিক করুন

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *