360162

দীর্ঘ ১৫ বছর সংসার জীবনের ইতি টানতে চলেছেন বলিউড তারকা আমির খান

বিনোদন ডেস্ক।। দীর্ঘ ১৫ বছর সংসার জীবনের ইতি টানতে চলেছেন বলিউড তারকা আমির খান এবং কিরণ রাও। বিবাহ-বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারকা দম্পতি। আজ সকালে দু’জনেই নেটমাধ্যমে এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছেন।

বিবৃতিতে বলা হয়েছে, ‘এই ১৫ বছরের সুন্দর সফরে আমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এবার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে।’

আচমকা নয় পরিকল্পনা করেই দাম্পত্যে থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন তারা। জানিয়েছেন, আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন আমির এবং কিরণ। ব্যক্তি জীবনের এই সিদ্ধান্তের প্রভাব পেশাগত দিকে পড়বে না বলে দাবি দু’জনের। তাদের কথায়, ‘আমরা একসঙ্গে ছবি করব। আমাদের পানি ফাউন্ডেশনের কাজ এবং আরও অন্যান্য যে কাজগুলো আমরা করতে ভালোবাসি, সেই সব কিছুই একসঙ্গে করব।’

এই সিদ্ধান্তে পাশে থাকার জন্য আমির এবং কিরণ ধন্যবাদ জানিয়েছেন তাদের পরিবারকে। পাশাপাশি অনুরাগীদের কাছে তারকা দম্পতির অনুরোধ, এই বিবাহ-বিচ্ছেদকে তাদের সফরের শেষ হিসেবে নয়, বরং নতুন এক সফরের শুরু হিসেবে দেখতে।

প্রসঙ্গত, ২০০৫ সালে বিয়ে করেছিলেন আমির এবং কিরণ। ২০১১ সালে সারোগেসির সাহায্যে ছেলে আজাদ রাও খানকে জন্ম দেন তারা। আমিরের ‘লগান’ ছবিতে সহকারী পরিচালক ছিলেন কিরণ। সেখান থেকেই আলাপ তাদের। বিয়ের পরেও দু’জন একসঙ্গে নানা ধরনের কাজ করেছেন।

ad

পাঠকের মতামত