359285

পরীমনিকে ধর্ষণচেষ্টা, যা বললেন আসিফ নজরুল

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার ঘটনায় নিন্দা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

ঢাবি অধ্যাপকের সোমাবার দুপুরে দেওয়া ওই স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে দেওয়া হলো- ‘ধর্ম এবং আইন দুটোতেই ধর্ষন (বা এর চেষ্টা) মহাপাপ। এটা জেনেও আপনি যদি পরীমনিকে ধর্ষনের চেষ্টার নিন্দা না করে উল্টো তার বিরুদ্ধে খারাপ কথা বলেন তাহলে আপনি শুধু অসভ্য না অধার্মিকও।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন করে রোববার রাতে ফেসবুকে ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি একটি স্ট্যাটাসে অভিযোগ করেন, সাভারের এক ক্লাবে নির্যাতনের শিকার হয়েছেন তিনি। তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে।

স্ট্যাটাসের পর রাত সাড়ে ১০টায় গণমাধ্যম কর্মীরা পরীমনির গুলশানের বাসায় গেলে এ নিয়ে সংবাদ সম্মেলন করেন তিনি।

সেখানে তিনি অভিযুক্তের নাম প্রকাশ করেন। বলেন, ঘটনার মূল হোতা নাসির ইউ মাহমুদ (নাসিরউদ্দিন আহমেদ) নামে এক ব্যক্তি। ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি)।এরপর তিনি এই অভিযোগে সোমবার সাভার থানায় উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদসহ ছয়জনকে আসামি করে মামলা করেন।

পরীমনির অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডে বাসা থেকে নাসির উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *