358127

‌‌‌জামাই ঠিক করতে হলেও দুটো মিষ্টি কথা বলতে হয়: পপি

বিনোদন ডেস্ক।। পপি এখনও আড়ালে রয়েছেন। অনেকের ধারণা ছিল ঈদকে সামনে রেখে তিনি প্রকাশ্যে আসবেন এবং সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। কিন্তু তিনি তা করেননি। তার এই আড়ালে থাকা নিয়ে গুজব-গুঞ্জনের ডালপালা ক্রমশই বিস্তার করছে।

তার সম্পর্কে যে গুঞ্জন এখন সবচেয়ে বেশি গতিশীল সেটা হলো তিনি বিয়ে করেছেন এবং বিয়ের কারণেই তিনি আড়ালে চলে গেছেন। কিন্তু যারা এ কথা বলছেন, তাদের কথার প্রমাণ হিসেবে কিছুই উপস্থাপন করতে পারছেন না তারা।

ঈদের আগের দিন কথা প্রসঙ্গে পপি এ রিপোর্টারকে বলেন, ‘আমার ঝামেলা এখনো পুরোপুরি শেষ হয়নি। তবে শেষ পর্যায়ে রয়েছে। শিগগিরই আমি আবার সবার সঙ্গে যোগাযোগ শুরু করব।’ নাটক নির্মাতা হাসান জাহাঙ্গীর ঈদের জন্য একটি নাটক নির্মাণ করার কথা ছিল পপিকে নিয়ে।
পপি আড়ালে থাকায় তিনি নাটকটি করেছেন নায়িকা সিমলাকে নিয়ে। রাজু আলিমের ‘ভালোবাসার প্রজাপতি’ ছবিটিও অসমাপ্ত রয়েছে বলে দাবি করছেন তিনি। পপি আড়ালে থাকার কারণে তিনি ছবিটির কাজ শেষ করতে পারছেন না। এরকম আরো এ্যান্তার কথা। পপি বলেছেন, আসলে তার কারণে কারোই কোনো সমস্যা হচ্ছে না।

তিনি বলেন, ‘আমার সমস্যা না থাকলে ঈদে আমি অনেক কাজ করতে পারতাম। সেটা তো করা হলো না।’ পপি জানিয়েছেন, তিনি ঈদ করেছেন ঢাকাতেই। কথা প্রসঙ্গে জানান, আগের সিমটি তিনি আপাতত চালু করবেন না। সেটি নাকি গণ হয়ে গেছে। এক মুহুর্তের জন্যও ফুসরত পাওয়া যায় না।

কাকে বিয়ে করেছেন জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘চলচ্চিত্রে আসার পর থেকেই তো আমি কেবল জামাই ঠিক করছি, খেয়ে-দেয়ে আমার তো আর কাজ নেই। আরে জামাই ঠিক করতে হলেওতো দুটো মিষ্টি কথা বলতে হয়। আমার তো সেই সময়টাও নেই।’ পপি জানালেন, এখন তিনি কিছু কাজ নিয়ে ব্যস্ত আছেন। এজন্য কিছুটা সময়ের প্রয়োজন হচ্ছে।

 

ad

পাঠকের মতামত