357665

বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্ক ছিল হেফাজত নেতা জাকারিয়ার

নিউজ ডেস্ক।। হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়জীর বিবাহ বহির্ভূত একাধিক শারীরিক ও প্রেমের সম্পর্কের প্রমাণ পেয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, জাকারিয়া নোমান ফয়েজীকে গ্রেপ্তাতারের পর আমরা তার কাছ একটি মোবাইল উদ্ধার করি। সেখানে আমরা একাধিক নারীর সঙ্গে তার বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রমাণ পেয়েছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজেও বিষয়টি স্বীকার করেছেন। তার দুই থেকে তিনজনের সঙ্গে সম্পর্ক আছে।

গতকাল বুধবার বিকেল ৪টায় কক্সবাজারের চকরিয়া এলাকা থেকে জাকারিয়া নোমান ফয়েজীকে গ্রেপ্তার করে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ। হাটহাজারীতে হেফাজতের তাণ্ডবের ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

গত ২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের বিরোধিতা করে হাটহাজারীতে বিক্ষোভ করে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। এ সময় হাটহাজারী থানা, উপজেলা ভূমি অফিস ও সদর ইউনিয়ন ভূমি অফিসে হামলা ও অগ্নিসংযোগ করা হয়। ওই ঘটনায় চারজন নিহত হয়। পরে হাটহাজারীতে তাণ্ডব চালায় হেফাজত অনুসারীরা। এ ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয়।

 

ad

পাঠকের মতামত