357143

তিন বন্ধু মিলে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ১

নিউজ ডেস্ক।। টাঙ্গাইলের সখীপুরে এক গৃহবধূ (২২) গণধর্ষণের শিকার হয়েছেন। মঙ্গলবার রাতে সখীপুর পৌরসভার জামতলা এলাকার একটি বাসায় আটক রেখে তিন বন্ধু মিলে ওই গৃহবধূকে ধর্ষণ করে।

এ ঘটনায় বুধবার বিকেলে গৃহবধূর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে সখীপুর থানায় মামলা করেছেন। পুলিশ গণধর্ষণ মামলার প্রধান আসামি সিয়াম হাসানকে (২১) গ্রেফতার করেছে। ওই গৃহবধূর বাড়ি জেলার ঘাটাইল উপজেলায়।

পুলিশ ও গৃহবধূর বাবার সঙ্গে কথা বলে জানা যায়, পূর্ব পরিচিত হওয়ায় ওই গৃহবধূকে সিয়াম হাসান ফোন করে সখীপুরে নিয়ে আসেন। পরে পৌরসভার ৬ নং ওয়ার্ডে সিয়ামের চাচাতো ভাইয়ের বাসায় আটক রেখে সিয়াম ও তার দুই বন্ধু জয় (২০), সুমন (২১) মিলে জোরপূর্বক ধর্ষণ করে।

বুধবার ভোরে সিয়াম মোটরসাইকেল যোগে ওই গৃহবধূকে বাড়িতে পৌঁছে দিতে যায়। এসময় গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে তার চিৎকারে লোকজন সিয়ামকে আটক করে পুলিশে সোপর্দ করে। আহত গৃহবধূকে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই গৃহবধূ দুই মাসের অন্তঃসত্ত্বা বলে তার বাবা জানিয়েছে।

সখীপুর থানার ওসি (তদন্ত) লুৎফুল কবির বলেন, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

ad

পাঠকের মতামত