356685

ড্রামের ভেতর পাওয়া গেল তরুণীর লাশ

নিউজ ডেস্ক।। রাজশাহীর একটি ডোবা থেকে ড্রামের ভেতর রাখা অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই নারীর বয়স অনুমান ২০ থেকে ২২ বছর হতে পারে। শুক্রবার (১৬ এপ্রিল) সকাল ১০টার দিকে নগরীর উপকণ্ঠ সিটিহাট এলাকার ডোবায় লাশ ঢোকানো ড্রামটি ভাসতে দেখে স্থানীয় এক কৃষক পুলিশে খবর দেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজশাহী মহানগরীর নওদাপাড়ার আমচত্বর-কাশিয়াডাঙ্গা বাইপাস সড়কের পাশে সিটি গরুরহাট থেকে প্রায় ৩০০ গজ পশ্চিম দিকে স্থানীয় এক কৃষক জমিতে সেচ দিতে গিয়ে ডোবার মধ্যে একটি ড্রাম ভাসতে দেখেন। তিনি ডোবার পানিতে নেমে ওই ড্রামটি ভাঙার চেষ্টা করেন। এ সময় ওই কৃষক ড্রামের ভেতর মানুষের পা দেখে পুলিশকে খবর দেন। পরে নগরীর শাহ্ মখদুম থানা পুলিশ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এবং পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে যান। তারা ডোবা থেকে ওই ড্রাম ও নারীর লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান।

এ ব্যাপারে নগরীর শাহ্ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান বলেন, ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, অন্য কোন এলাকায় শ্বাসরোধে হত্যার পর লাশটি এখানে ফেলে রাখা হয়েছিল। আমরা আশপাশের সব থানায় বার্তা পাঠিয়েছি। এ ঘটনায় থানায় হত্যা মামলা হচ্ছে বলেও জানান ওসি।

 

ad

পাঠকের মতামত