356409

‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম সম্পর্কে সংবাদ সম্মেলনে যা বললেন পুলিশের উপ-কমিশনার

নিউজ ডেস্ক।। গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ ইলতুৎমিশ সংবাদ সম্মেলন করে দাবি করেছেন, ‘শিশুবক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানী নিয়মিত মোবাইল ফোনে পর্নো ভিডিও দেখতেন।

আজ মঙ্গলবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি। এ সময় আরও উপস্থিত ছিলেন এডিসি মোহাম্মদ আহসান, গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ও পরিদর্শক (তদন্ত) নন্দলাল প্রমুখ।

মোহাম্মদ ইলতুৎমিশ বলেন, রফিকুল ইসলাম মাদানীর মোবাইল ফোনে পর্নো ভিডিও পেয়েছেন ফরেনসিক বিশেষজ্ঞরা। তিনি নিয়মিত পর্নোগ্রাফি ভিডিও দেখতেন। এ ছাড়া রাষ্ট্রবিরোধী বিভিন্ন কার্যক্রম পরিচালনা করতেন। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮(৫)(ক) ধারা যুক্ত করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, কারাগারে থাকা রফিকুল ইসলামের ৭ দিনের রিমান্ড চেয়ে আজ সকালে গাজীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করা হয়েছে।

এর আগে গত ৮ এপ্রিল নেত্রকোনার নিজ বাড়ি থেকে আটকের পর গাছা থানায় রফিকুলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে চারটি মোবাইল ফোন জব্দ করা হয়। এরপর থেকে তিনি গাজীপুরের কাশিমপুর জেলহাজতে রয়েছেন। তার বিরুদ্ধে একই আইনে গাজীপুরের বাসন থানায় আরেকটি মামলা হয়েছে।

 

ad

পাঠকের মতামত