356235

একে-একে পাঁচজনকে সুদের টাকার জন্য ছুরিকাঘাত

নিউজ ডেস্ক।। সিরাজগঞ্জ সদর থানার পাশের মিলনমোড় এলাকায় পাঁচজনকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। রোববার (১১ এপ্রিল) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শহরের ভাঙ্গাবাড়ি মহল্লার মিলন মোড় এলাকার মো. আওয়াল হোসেনের ছেলে সজীব (২২), আলম হোসেনের ছেলে মিলন (২৩), রঞ্জু আহমেদের ছেলে সংগ্রাম (২৩), মৃত শাহজামালের ছেলে রাজু (২৮) ও মৃত মোসলেম উদ্দিনের ছেলে হৃদয় (১৮)।

আশঙ্কাজনক অবস্থায় সজীব ও মিলন নামের ওই দু’জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ৩ জন সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আহত রাজু আহমেদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান, রাত ৯টার দিকে খান সাহেবের মাঠ এলাকায় বসবাসরত মৃত শহীদুল ইসলামের ছেলে শোভন (৩৪) ও জুবলীবাগান এলাকার সেলিমের ছেলে দিলসহ আরও কয়েকজন এসে মিলনের কাছে শোভনের দেয়া সুদের টাকা দাবি করেন।

এ সময় রঞ্জুসহ আহতরা শোভনকে ক্লাবে বসে এটা মেটানো যাবে বলা মাত্রই শোভন তার কাছে থাকা চাইনিজ চাকু দিয়ে প্রথমে মিলনের পেটে ছুরিকাঘাত করেন। পরে ক্রমান্বয়ে সজীব, রাজু, হৃদয় ও সংগ্রামকেও ছুরিকাঘাত করেন। শোভন এলাকার চিহ্নিত সুদ ও মাদক ব্যাবসায়ী বলেও জানান রাজু।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. রোকনুজ্জামান বলেন, রাত ৯টার দিকে ৫ জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। সবাই ছুরিকাঘাতে আহত। এদের মধ্যে ৩ জন এখানে চিকিৎসাধীন আছেন ও দুজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, খান সাহেবের মাঠ এলাকার মৃত শহীদুল ইসলামের ছেলে শোভন (৩৪) মিলনকে ৩ হাজার টাকা সুদের ওপর দেন। এর মধ্যে মিলন ১৬শ টাকা পরিশোধ করলেও ১৪শ টাকা পরিশোধ করতে বিলম্ব হচ্ছিল। এর জেরেই কথা কাটাকাটির এক পর্যায়ে শোভন এই ঘটনা ঘটান। খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে থানায় অভিযোগ দিতে এলে মামলা নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার জানান, প্রাথমিকভাবে জেনেছি সুদের টাকা লেনদেন নিয়েই এই ঘটনা। আমরা ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও অভিযুক্ত শোভন আহত হওয়ায় হাসপাতালে পুলিশের হেফাজতে চিকিৎসাধীন আছে। ঘটনা তদন্ত করে সঠিক ব্যবস্থা নেয়া হবে।

 

ad

পাঠকের মতামত