355902

জালে উঠল নদীতে পড়া রহমত আলীর মরদেহ

নিউজ ডেস্ক।। ঝড়ে নিখোঁজের তিনদিন পর মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে যমুনা নদীতে জালে আটকে পড়া রহমত আলীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

পাটুরিয়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার গিয়াস উদ্দিন জানান, মানিকগঞ্জের শিবালয়ের যমুনা নদীতে মাছ শিকার করতে গিয়ে রোববার (৪ এপ্রিল) সন্ধ্যায় ঝড়ের কবলে পড়ে নিখোঁজ হয় রহমত আলী। খবর পেয়ে গতকাল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধারে অভিযান চালায় পাটুরিয়া ভাসমান ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (৫ এপ্রিল) উদ্ধার না হওয়ায় আজ সকালে পদ্মার ভাটিতে খোঁজ করে ডুবুরিরা। এ সময় পদ্মা নদীতে আরিফ নামের এক মাছ শিকারীর জালে আটকে পড়ে রহমত আলীর মরদেহ। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট ওই শিকারীর সহযোগিতায় রহমত আলীর মরদেহ উদ্ধার করে পাটুরিয়া লঞ্চ ঘাটে এলাকায় স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করে।

উল্লেখ্য, শিবালয় উপজেলার ঝড়িয়ারবাগ গ্রামের রহমত আলী , সামজদ্দিন, এরশাদ আলী রোববার বিকেলের দিকে ডিঙ্গী নৌকা নিয়ে যমুনা নদীতে মাছ ধরতে যান। মাছ ধরার এক পর্যায়ে সন্ধ্যা ৬টার দিকে ঝড় উঠে আসে।

এসময় নৌকার সামনের দিক থেকে সামজদ্দিন আর পেছনের দিক থেকে রহমত আলী নদীতে পড়ে যায়। আর এরশাদ আলী নৌকাতেই থাকেন। সামজদ্দিন সাঁতরিয়ে তীরে উঠতে সক্ষম হলেও রহমত আলী উঠতে পারেননি। উৎস: সময়নিউজ।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *