355660

‘১৪ বছর থেকে টাকা তৈরির মেশিনের মতো কাজ করেছি’

বিনোদন ডেস্ক।। একটা সময় বলিউডে দাপিয়ে কাজ করেছেন বাঙালি অভিনেত্রী রিমি সেন। ‘হাঙ্গামা’, ‘ধুম’-এর মতো ছবিতে কাজ করে দর্শকের মন জয় করেছিলেন নায়িকা।

তবে বেশিদিন সেই কাজ স্থায়ী হয়নি বলিউডে। খুব তাড়াতাড়িই ইন্ডাস্ট্রি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন রিমি। কিন্তু শুরুটা করেছিলেন একেবারে তরুণী বয়সে।

এত ছোট বয়সে কাজ শুরু করেও, কেন এত তাড়াতাড়ি ‘ফুরিয়ে’ গেলেন অভিনেত্রী? সম্প্রতি এ নিয়ে মুখ খুলেছেন রিমি সেন। একটি সাক্ষাৎকারে মনের কথা শেয়ার করেছেন রিমি। এতটা ছোটবেলায় কাজ শুরুর কারণ হিসেবে অর্থনৈতিক পরাধীনতার কথা বলেছেন রিমি।

তার কথায়, আমি বাচ্চা ছিলাম যখন কাজ শুরু করি, আমি তখন স্কুলে পড়তাম। খুব ছোট বয়স থেকে আমার আর্থিক টান ছিল। সে কারণে কলকাতায় মডেলিং ও ছোট ছোট অভিনয়ের কাজও তিনি করতেন বলে জানা গিয়েছে। রিমির কথায়, একেবারে টাকা তৈরির মেশিনের মতো কাজ করতাম। শুধু টাকা রোজগার ও আর্থিক স্বাচ্ছন্দ তৈরিতে নজর দিয়েছি।

আর রোজগারের জন্য এটা দারুণ জায়গা ছিল। রিমি জানিয়েছেন, বিনোদন জগতে আসার পিছনে তার একমাত্র কারণ ছিল রোজগার। কিন্তু নাম, যশ, খ্যাতি কোনও কিছুরই টান ছিল না তার। তবে নতুন করে কেন ফিল্মের জগতে ফিরছেন না? জবাবে তিনি জানান, পছন্দ মতো কোনও চরিত্র পাচ্ছেন না। তবে প্রযোজনা ও পরিচালনার কাজে অনায়াসেই ফিরতে চান তিনি। তার দাবি, আমি আর অভিনয় করতে চাই না।

আমি প্রযোজক, পরিচালক বা ওই ধরনের কিছু করতে চাই। পছন্দের কিছু ছবি করতে চাই। আমি এখন যে চরিত্রগুলি পাই, সেগুলি আমার পছন্দ নয়। ‘বুধিয়া সিং- বর্ন টু রান’ নামক ছবিতে বলিউডে পা রেখেছিলেন রিমি সেন। ওই বছরই বাচ্চাদের বিভাগে জাতীয় পুরস্কার পেয়েছিল ছবিটি। বিগ বস ৯-এর ঘরেও দেখা গিয়েছিল রিমিকে। এছাড়াও বাঘবান, গরম মশলা, জনি গদ্দার ও হর্ন ওকে প্লিজ ছবিতে অভিনয় করেছেন তিনি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *