355612

কালবৈশাখী ঝড়: ফরিদপুরে গাছ চাপায় মা-মেয়ের মৃত্যু

নিউজ ডেস্ক।। ফরিদপুরের আলফাডাঙ্গায় বছরের প্রথম কালবৈশাখী ঝড়ে গাছের নিচে চাপা পড়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে। রোববার (০৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার বানা ইউনিয়নের টাবনী ঘোষবাড়ির সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, মধুখালী উপজেলার বাজিতপুর গ্রামের মো. জাহিদের স্ত্রী হালিমা (২৫) তার এক বছর চার মাস বয়সী শিশুকন্যা আফছানাকে নিয়ে আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের শিরগ্রামে আত্মীয়ের বাড়ি বেড়াতে যান। সেখান থেকে সন্ধ্যায় ভ্যানযোগে তার বাবার বাড়ি বুড়াইচ ইউনিয়নের পাকুড়িয়া রওনা দেন।

সন্ধ্যা ৭টার দিকে বানা ইউনিয়নের টাবনী ঘোষবাড়ির সামনে পৌঁছালে কালবৈশাখী ঝড় শুরু হয়। এ সময় সজনে গাছের একটি বড় ডাল তাদের ওপর ভেঙে পড়ে। এতে চাপা পড়ে ঘটনাস্থলেই হালিমা মারা যান। মারাত্মক আহত শিশু আফছানাকে স্থানীয়রা উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য মিটু মোল্লা বলেন, বুড়াইচ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের কাবিল মোল্লার মেয়ে হালিমা তার শিশুকন্যাকে সঙ্গে নিয়ে বাবার বাড়িতে আসার সময় ঝড়ের কবলে পড়েন। পথি মধ্যে গাছের ডাল ভেঙে তাদের ওপর পড়লে ঘটনাস্থলেই হালিমা মারা যান। গুরুতর আহত শিশুকন্যাকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাফেজা আক্তার মিলি বলেন, ঝড়ে গাছ চাপা পড়ে হালিমা মারা যান। গুরুতর আহত তার শিশুকন্যা আফছানাকে হাসপাতালে আনার পথে মারা যায়।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *