355579

লাইভে এসে যে চ্যালেঞ্জ ছুড়লেন মামুনুল হক (ভিডিও)

নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে নারীসহ অবরুদ্ধ হয়েছিলেন হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মাদ মামুনুল হক। শুরু থেকেই ওই নারীকে নিজের দ্বিতীয় স্ত্রী বলে দাবি করছেন মামুনুল হক।

তার ভাগ্নে রাজধানীর জামিয়া রহমানিয়ার শিক্ষক মাওলানা এহসানুল হক শনিবার রাতেই দাবি করেন, ওই নারী মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী।

এরপর মামুনুল হককে নিয়ে নানা নেতিবাচক মন্তব্যে ছয়লাব হয় ফেসবুক।

এসব নেতিবাচক মন্তব্যে ক্ষুব্ধ হয়েছেন মাওলানা এ হেফাজত নেতা। ভুল ব্যাখ্যা দিয়ে তাকে অপমান করা হয়েছে বলে দাবি করেছেন এ হেফাজত নেতা।

এসব মন্তব্যকারীদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি।

রোববার বিকেলে এক ফেসবুক লাইভে এসে মামুনুল হক বলেন, আমি যদি মিথ্যা তথ্য দিয়ে থাকি তবে কোরআনের আয়াত অনুযায়ী, আমি যেন ধ্বংস হয়ে যাই। আমার ওপর যেন আল্লাহর গজব নাজিল হয়। পক্ষান্তরে যারা আমার ব্যাপারে মিথ্যা তথ্য দিয়েছেন, মিথ্যা প্রচার করছেন, আমার স্ত্রীর সম্পর্কে অসত্য ও ভুল তথ্য দিয়েছেন, আমার চরিত্রের ওপর কালিমা লেপন করেছেন, আমি আল্লাহর কাছে ফরিয়াদ করি, ও আল্লাহ তুমি তাদের ওপর তোমার গজব নাজিল কর।

এরপর মামুনুল হক চ্যালেঞ্জ ছুড়ে দেন।

বলেন, আমি তাদের সকলকে আহ্বান জানাব, তারাও আমার মতো এরূপ বক্তব্য দিক, যদি তাদের সৎ সাহস থাকে। তারা এ কথা বলুক- যদি আমি মিথ্যাবাদী হয়ে থাকি তো আমার ওপর খোদার গজব নাজিল হোক, আর তারা যদি মিথ্যাবাদী হয়ে থাকে তাদের ওপর যেন আল্লাহর গজব নাজিল হয়। এবং তাদের বংশ যেন নির্বংশ হয়ে যায়। তাহলে তাদের ব্যাপারে আমার আর কোনো অভিযোগ থাকবে না।  ভিডিও

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *