355413

শ্বশুরকে পথরোধ করে পেটালো জামাই

নিউজ ডেস্ক।। বগুড়ার আদমদীঘিতে পথরোধ করে শ্বশুরকে মারধর করার অভিযোগে মেয়ের জামাইয়ের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে জামাই খোরশেদের বিরুদ্ধে শ্বশুর মিরাজ উদ্দীন থানায় এ অভিযোগ করেছেন।

জানা গেছে, চার বছর আগে উপজেলার ছাতিয়ানগ্রাম হাটখোলার কালামের ছেলে খোরশেদের সঙ্গে পার্শ্ববর্তী মঙ্গলপুর গ্রামের মিরাজ উদ্দীনের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর খোরশেদ বেকার থাকায় শ্বশুর তাকে তিন বছর নিজের বাড়িতে আশ্রয় দেন। কিন্তু জামাই ‘নেশাগ্রস্ত হওয়ায়’ তার মেয়েকে প্রায় নির্যাতন করতেন।

মিরাজ অভিযোগ করেন, গত সোমবার স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে চলে আসেন খোরশেদ। এরপর গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটায় তিনি (মিরাজ) তিলকপুর যাওয়ার উদ্দেশে ভ্যানযোগে ছাতিয়ান গ্রামের ইসবপুর মোড়ে পৌঁছালে জামাই খোরশেদ, তার ফুফাতো ভাই আসলাম ও সাগর হোসেনসহ বেশ কয়েকজন ভ্যানটির গতিরোধ করে তাকে বেদম মারধর করেন। মিরাজের চিৎকারে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করেন।

মিরাজ বলেন, ‘তারা এলাকার চিহ্নিত মাদক কারবারি। আমাকে যেকোনো সময় মেরে ফেলতে পারে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।’ এ ঘটনায় অভিযুক্ত খোরশেদের সঙ্গে একাধিকবার ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ad

পাঠকের মতামত