355452

কোভিডে দ্বিতীয় দফায় আক্রান্ত হয়েছেন শোবিজের বেশ ক’জন

নিউজ ডেস্ক।। কোভিড-১৯ মহামারীর প্রথম দফার প্রকোপ থেকে রক্ষা পেলেও দ্বিতীয় দফায় শোবিজের অনেকেই এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। সর্বশেষ নায়ক রিয়াজ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান দিয়েছেন, তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন। তাকে এখনও হাসপাতালে যেতে হয়নি। ঘরে বসেই চিকিৎসা নিচ্ছেন।

অভিনেতা ওমর সানি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমার স্ত্রী, আমার ছেলে, নতুন বৌমা বাসার অন্য সদস্য এবং আত্মীয়-স্বজন আমার প্রিয় জন কিছু মানুষ , সবাই অসুস্থ, আপনারা দোয়া করবেন সবাই যেন সুস্থ হয়ে যায়, আর আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন সুস্থ রাখে আমাকে।

আজকে পরিচালক সমিতির নির্বাচন যাচ্ছে, মৌসুমী ভোট দিতে পারল না বলে সব পরিচালকের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।’ এর টিভি অভিনেত্রী আফসানা মিমি কোভিডাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বিশিষ্ট গীতিকার, চিত্রনাট্যকার, প্রযোজক ও পরিচালক গাজী মাজহারুল আনোয়ার সস্ত্রীক কোভিডে আক্রান্ত হয়েছেন। গাজী মাজহারুল আনোয়ারের পুত্রবধূ আশা জানিয়েছেন, ‘তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

তার অবস্থা স্থিতিশীল। বাসার সবাই কোয়ারেন্টাইনে আছেন। কেউ ঘরের বাইরে যান না।। গত মাসে তাদের পরিবারের সবাই করোনার টিকা নিয়েছেন। তিনি সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।’ ক’দিন আগে পরিচালক কাজী হায়াত কোভিডে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন হাসপাতালের আইসিইউতে ছিলেন। এখন তিনি সুস্থ আছেন। হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। সুরকার ফরিদ আহমেদও কোভিডাক্রান্ত হয়ে এখন হাসপাতালে আছেন। ফরিদ আহমেদের স্ত্রী শিউলি আক্তার বলেন, ‘ফরিদ সাহেবের শরীরে এখন জ্বরের মাত্রা কিছুটা কমেছে। কিন্তু খাবারের স্বাদ-গন্ধ এখনো ঠিকমতো পাচ্ছেন না। চেস্টের সিটিস্ক্যান প্রতিবেদনটাও ভালো না। এটা নিয়ে বেশি চিন্তিত। সংক্রমিত হয়েছে ফুসফুসের ৬০ ভাগ। শরীরে অক্সিজেনের মাত্রা লাগছে এখন ১৫ লিটার করে। আর অক্সিজেন স্যাচুরেশন ৯৭-৯৮ এ থাকছে।’

 

ad

পাঠকের মতামত