355510

পুলিশের জিম্মায় মামুনুল হক, চলছে জিজ্ঞাসাবাদ

নিউজ ডেস্ক।। বাংলাদেশ হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক এক নারীসহ নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার রয়েল রিসোর্ট হোটেলে অবরুদ্ধ হয়েছেন। খবর পেয়ে র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী পিপিএম, পুলিশের এএসপি, সহকারী কমিশনার (ভূমি) ও সোনারগাঁ থানার ওসি ঘটনাস্থলে হাজির হয়েছেন।

জানা যায়, আল্লামা মামুনুল হক আজ দুপুরে সোনারগাঁয়ের তিনতারকা হোটেল রয়েল রিসোর্টে একজন নারীসহ প্রবেশ করেন। পরে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতারা হাজির হয়ে তাকে আটক করে এবং তার সঙ্গে নারীর পরিচয় জানতে চান। তিনি এর সদুত্তর দিতে না পারায় এলাকাবাসী তাকে ঘিরে রাখে।

গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি বলেন, তার সঙ্গে থাকা নারী তার বিবাহিত স্ত্রী। সে তাকে দুই বছর যাবত বিয়ে করেছে। তবে কোনো প্রশ্নের সঠিক জবাব তিনি দিতে পারেননি। খবর পেয়ে র‌্যাব ১১ অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী, পুলিশের এএসপি, সহকারী কমিশনার (ভূমি) ও সোনারগাঁ থানার ওসি ঘটনাস্থলে হাজির হয়েছেন। তারা ওই নারীর পরিচয় নিশ্চিত হতে কথা বলছেন।

সোনারগাঁও উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম নিজেও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তিনি গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে আমরা সেখানে গিয়েছিলাম। এখন স্থানীয় পুলিশ কর্মকর্তারা সেখানে আছেন। তারা মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করছেন। উৎস: কালের কণ্ঠ।

 

ad

পাঠকের মতামত