355341

সন্ত্রাসীরা গাড়ি চাপা দিয়ে ভেঙে দিলো মাদ্রাসাছাত্রীর দুই পা

নিউজ ডেস্ক।। কক্সবাজারের উখিয়া উপজেলায় দিনে-দুপুরে বাড়িঘর ভাঙচুর ও ডাম্পারযোগে মালামাল লুট করেছে সংঘবদ্ধ সন্ত্রাসীরা। এ সময় বাধা দিলে সেলিনা আকতার (১৬) নামের এক মাদ্রাসাছাত্রীকে গাড়ি চাপা দিলে দুই পা পিষ্ট হয়ে যায়।

গত রোববার সকাল ১০টার দিকে উপজেলার পালংখালী গয়ালমারা এলাকায় এ ঘটনা ঘটে। আহত ছাত্রী গয়ালমারা এলাকার ছৈয়দ করিমের মেয়ে। এ ঘটনায় আহত ছাত্রীর বাবা ছৈয়দ করিম বাদী হয়ে উখিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, ফারিরবিল এলাকার জাহেদ আলমের নেতৃত্বে মো. আনোয়ার, মো. আবছার, জসিম উদ্দিন, জামাল উদ্দিনসহ ৩০-৩৫ জনের সন্ত্রাসীরা এ হামলা চালায়। সন্ত্রাসীরা ছৈয়দ করিমের দীর্ঘ ২৫ বছরের বসতঘর ভাঙচুর শেষে ডাম্পার ভর্তি করে মালামাল লুটে নিয়ে যাওয়ার সময় বাধা দিলে তার মাদ্রাসা পড়ুয়া মেয়েকে গাড়ি চাপা দেয়। এতে তার দুই পা পিষ্ট হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে।

সূত্র জানায়, একই দিন বিকেলে ওই সন্ত্রাসীরা রোহিঙ্গা ক্যাম্পে বি-৬ ব্লক থেকে এক রোহিঙ্গাকে অপহরণ করতে যায়। এ সময় পুলিশ ১১ জনকে আটক করে। পরে আটকদের থানা থেকে ছাড়িয়ে নিতে পালংখালীর এক নেতা জোর তদবির করে।

এ বিষয়ে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাম্মদ সঞ্জুর মোর্শেদ বলেন, ‘এ ঘটনায় মামলা রুজু হয়েছে। অপরাধীদের দ্রূত সময়ের মধ্যে আইনের আওতায় আনা হবে।’

 

ad

পাঠকের মতামত