355313

কথা রাখলেন পরীমনি

বিনোদন ডেস্ক।। চিকিৎসা শেষ কলকাতা থেকে দেশে ফিরেছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। কলকাতায় যাওয়ার আগে জানিয়েছিলেন, ৩০ মার্চ বিকালে অমর একুশে বইমেলায় যাবেন তিনি। সেখানে ইফতেখার শুভর ‘মুখোশ’ ছবির কিছু অংশের শুটিংয়ে অংশ নেবেন তিনি।

নিজের কথা অনুযায়ী গতকাল বাংলা একাডেমির মূল চত্বর পেরিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে ‘মুখোশ’র শুটিং করছেন পরী। সঙ্গে ছিলেন মোশাররফ করিম, রোশান, তারেক স্বপন ও প্রাণ রায়।

ছবির নির্মাতা ইফতেখার শুভ বলেন, ‘গতকাল কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন পরীমনি। দেশে ফিরেই বইমেলায় শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। গতকাল সন্ধ্যা পর্যন্ত আমরা শুটিং করেছি।’

এদিকে, গতকাল শুটিংয়ে যাওয়ার আগে ‘সোহানা’র লুকে গাড়িতে একটি সেলফি তুলেন পরীমনি। সেটি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘এসে গেছেন সোহানা। মুখোশের শুটিংয়ে ফিরছেন আবার।’

২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানের জন্য মনোনীত হয়েছে ‘মুখোশ’। এর মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হবে শুভর। এর আগে, অসংখ্য টিভি নাটক নির্মাণ করেছেন তিনি। পাশাপাশি চলচ্চিত্রের কাহিনি-চিত্রনাট্য, সংলাপও রচনা করেছেন। ব্যাচেলর ডটকম প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে ‘মুখোশ’।

 

ad

পাঠকের মতামত