355287

বোনের সহযোগিতায় কলেজছাত্রীকে দুলাভাইয়ের ধর্ষণ!

নিউজ ডেস্ক।। চট্টগ্রামে এক কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে তার দুলাভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় চট্টগ্রামের সন্দ্বীপ থানায় একটি মামলা দায়ের করেছেন নগরের এক কলেজছাত্রী।

মামলার আসামিরা হলেন- ভগ্নিপতি আতিকুর রহমান আজাদ প্রকাশ ফরহাদ, বোন কাজী কামরুন্নাহার এবং গর্ভপাত ঘটানো এভার গ্রীন হেলথ সেন্টারের পরিচালক।

ভুক্তভোগী ওই ছাত্রীর অভিযোগ- বোনের সহায়তায় তাকে একাধিকবার ধর্ষণ করেছেন দুলাভাই।

মামলার এহজার সূত্রে জানা যায়, নগরের হালিশহর চুনা ফ্যাক্টরির মোড়ে পাটোয়ারী ভবনে বোনের ভাড়া বাসায় এবং সন্দ্বীপের বাড়িতে বোনের সহায়তায় ওই কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন ভগ্নিপতি আতিকুর রহমান আজাদ। ধর্ষণের ঘটনা কাউকে বলতে নিষেধ করে তাকে হুমকিও দেন ভগ্নিপতি। আতিকুল রহমান আজাদ ধর্ষণের ঘটনা ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ওই কলেজ শিক্ষার্থীকে ফের কয়েকবার ধর্ষণ করেন। এক সময় অন্তঃসত্ত্বা হয়ে পড়লে নগরের একটি বেসরকারি হাসপাতালে তার গর্ভপাত ঘটানো হয়।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশির আহম্মেদ খান জানান, ধর্ষণের অভিযোগ এনে এক কলেজছাত্রী বোন-দুলাভাইসহ তিনজনের নামে মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। ভুক্তভোগী শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ad

পাঠকের মতামত