354886

বাগেরহাটে ইউপি সদস্য ও প্রার্থীর সমর্থকদের মধ্যে সহিংসতা, গুলিবিদ্ধ ১৭

ডেস্ক রিপোর্ট : বাগেরহাট সদরের ডেমা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বর্তমান সদস্য মো. সজিব তরফদার ও সদস্য প্রার্থী অহেদ মোস্তফা বাপ্পীর সমর্থকদের মাঝে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছ বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ডেমা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুই পক্ষের লোকদের মাঝে বন্দুকযুদ্ধে অন্তত ১৭ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালে ব্যবসা প্রতিষ্ঠান ও দোকানপাট ভাংচুর করা হয়েছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বাংলাদেশ প্রতিদিন

আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য প্রার্থী অহেদ মোস্তফা বাপ্পি বলেন, আমি গতকাল মনোনয়ন পত্র জমা দিয়েছি। আমার সমার্থক নিয়ে দোয়া চাইতে বের হলে বিএনপি সমর্থিত বর্তমান ইউপি সদস্য সজিবের বাড়ির সামনে থেকে যাওয়ার সময় আমাদের উপর অতর্কিত গুলি বর্ষণ করে সজিব ও তার লোকেরা। এসময় আমার সমর্থক রুহুল আমিন গাজী, নওশের শেখ, মাহফুজ শেখ, রবিউল, অনিক, মিকাইল,হেলাল গাজী, মিলন শেখ, বেলাল শেখ, হৃদয়, রিন্টু তরফদার আহত হয়েছেন। তবে আরও আহত থাকতে পারে এই মুহূর্ত বলা যাচ্ছে না।

সজিব তরফদারের ভাই সোহেল তরফদার মুঠোফোনে জানান, আমার ভাই সজিব তরফদারকে হত্যার উদ্দেশ্যে মিন্টু তরফদার ও বাপ্পি শেখসহ কয়েকজন আমাদের বাড়িতে আসে। আমার ভাইকে ডাকলে সে বের হননি। এসময় আমার মা সকিনা আক্তার বুলু বাইরে বের হয়ে কারণ জানতে চাইলে তারা গুলি বর্ষণ করেন। এতে আমার মা সকিনা আক্তার বুলু, রিপন তরফদার, মেহেরুন বেগম, সোহেল ও সুজা তরফদার গুলিবিদ্ধ হয়। আমরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছি। আমার মায়ের অবস্থা সংকটাপন্ন।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রবিউল ইসলাম বলেন, আমরা এখন পর্যন্ত ৮ জনকে ভর্তি করেছি। তবে এদের শরীরে বিভিন্ন ধরনের ক্ষত রয়েছে। ধারণা করছি এটা শটগানের গুলি হতে পারে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, আমরা সহিংসতার ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে। আহতরা গুলিবিদ্ধ হয়েছে কিনা তা চিকিৎসক নিশ্চিত করতে পারবে।

 

ad

পাঠকের মতামত