354848

‘অন্যের সঙ্গে শয্যা ভাগ করা সঙ্গীকে ত্যাগ করাই শ্রেয়’ শ্রাবন্তীকেই কি বললেন রোশান?

বিনোদন ডেস্ক।। আবারও মুখ খুললেন শ্রাবন্তীর সাবেক স্বামী রোশান সিং। আবার বিতর্ক শুরু।

সম্প্রতি রোশান সিং তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি আপনার অনুপস্থিতিতে অন্যের সঙ্গে শয্যা ভাগ করে!’

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, রোশান সিং হঠাৎ কাকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করলেন তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা। প্রশ্ন উঠেছে তবে কি পরকীয়ায় জড়িয়েছিলেন শ্রাবন্তী! আর এ জন্য শ্রাবন্তীর জীবন থেকে সরে গেছেন রোশান? নেটিজেনদের কেউ কেউ বলছেন, ‘পূর্বে নাম উল্লেখ না করে শ্রাবন্তীকে যেমন কটাক্ষ করেছেন এবারো তার কোনো ব্যত্যয় ঘটেনি।’

অনেকে বলছেন, শুধুই কটাক্ষ নয়, মন্তব্যে জড়িয়ে রয়েছে অনেক অভিযোগ। সংগৃহীত উক্তি কি রোশানের জীবনের কথাই বলছে? তাই তিনি সরে গিয়েছেন, নিজেকে সরিয়ে নিয়েছেন সবার থেকে? কৌতূহল নেট মাধ্যমে।

বিচ্ছেদের পর থেকেই নানাভাবে শ্রাবন্তীকে বিঁধছেন রোশান। কখনও ফেসবুকের পাতায়, কখনও ইনস্টাগ্রাম বা স্টোরিতে। কয়েক দিন আগেই যদিও উল্টো সুর শোনা গিয়েছিল তার গলাতেই। শ্রাবন্তী রাজনীতিতে যোগ দিতেই তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন।

অবশ্য রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়ে কিছুই জানতেন না রোশান। তখন তিনি জানিয়েছিলেন, শ্রাবন্তীর সঙ্গে তার কোনো যোগাযোগ নেই।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনেই রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তারপর ভালোই কাটছিল তাদের দাম্পত্য জীবন। কিন্তু গত বছর হঠাৎ করেই এ জুটির চলার পথে ছন্দপতন ঘটে। উৎস: আনন্দবাজার পত্রিকা।

ad

পাঠকের মতামত