354737

মুহূর্তের মধ্যে ভাইরাল টিকটকার ২ কিশোরীর চুলোচুলির ভিডিও!

কিশোর-কিশোরী ও টিনেজারদের মধ্যে টিকটিক ভিডিও তৈরি বর্তমানে একটি ভাইরাস জ্বরে আক্রান্ত হওয়ার মত বিষয় হয়ে দাঁড়িয়েছে। আর এই টিকটক ভিডিও নিয়ে প্রায়ই সামনে আসচে নানা অঘটন। এবার নারায়ণগঞ্জের দুই কিশোরী টিকটকারের কাণ্ডে নেটদুনিয়ায় চলছে নানা হাস্যরস।

শহরের চাষাঢ়া প্রাণকেন্দ্র শহীদ মিনারে দুই টিকটকার কিশোরীর চুলোচুলির ভিডিও এখন সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল। শনিবার বিকেলে ওই ঘটনা ঘটে বলে জানা গেছে। ঘটনার সময় দুই কিশোরীর কাণ্ড দেখে এগিয়ে আসেন প্রত্যক্ষদর্শীরা, তারা পরিস্থিতি সামাল দেন। প্রত্যক্ষদর্শী সূত্রে ও চুলোচুলির ভিডি থেকে দেখা জানা যায়, এই দুই কিশোরী চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত আড্ডা দেন। সেই সাথে তারা টিকটক করেন।

পরে ঘটনাক্রমে তারা একজন আরেকজনের উপর চটে যান। এক কিশোরী বলেন, ‘তুই শহীদ মিনারে আসবি না।’ এসময় অন্যজন্য আবার তাকে উদ্দেশ্য করে বলে, ‘তুই শহীদ মিনারে আসবি না।’ এভাবে তর্কাতর্কির এক পর্যায়ে দু’জনে প্রকাশ্যে দু’জনের চুল ধরে টানাটানি শুরু করেন।

এই অবস্থা দেখে এক পর্যায়ে চুলোচুলি থামিয়ে প্রত্যক্ষদর্শীরা তাদের এই দ্বন্দ্বের কারণ জানতে চাইলে একজন অন্যজনের উদ্দেশে বলেন, ‘ওর জন্য ভাই ব্রাদার নষ্ট হয়ে যাচ্ছে। ও এই শহীদ মিনারে আসতে পারবে না।’ অপরজন জবাবে বলে, ‘শহীদ মিনার কারো না। তুই আমাকে চিনস না।’ যদিও ওই দুই কিশোরীর নাম ঠিকানা এখন পর্যন্ত জানা যায়নি। এই ঘটনার সময় আশেপাশের মানুষ চুলোচুলির ভিডিও করে ছেড়ে দেয় সামাজিক যোগাযোগ মাধ্যমে, যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয় নেটদুনিয়ায়।

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *