354638

যুবককে গাছে বেঁধে পিটিয়ে মারলেন স্ত্রী-শাশুড়ি!

নিউজ ডেস্ক।। মেহেরপুরের গাংনীতে সাইফুল ইসলাম নামের এক ব্যক্তিকে হত্যা করার অভিযোগ উঠেছে তার স্ত্রী ও শাশুড়ির বিরুদ্ধে। গতকার মঙ্গলবার ভোরে সাইফুলের শ্বশুর দেবিপুর গ্রামের আতাহার আলীর বাড়িতে নির্যাতনের এ ঘটনা ঘটে।

আজ বুধবার ভোরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুলের মৃত্যু হয়। নিহত সাইফুল ইসলাম বামুন্দী নিশিপুর গ্রামের ভাদু মন্ডলের ছেলে।

সাইফুলের বাবা ভাদু মণ্ডল জানান, গতকাল মঙ্গলবার ভোরে সাইফুলের স্ত্রী রোজিনা ও তার শ্‌বশুর-শাশুড়ি তাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। পরে আহত অবস্থায় তাকে প্রথমে গাংনী হাসপাতালে ও পরে কুষ্টিয়া মেডিকেলে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

তবে সাইফুলের স্ত্রী রোজিনা জানান, স্বামী সাইফুল প্রায়ই মাদক সেবন করে বাড়িতে ফিরে নির্যাতন করতেন। পারিবারিক বিরোধের জেরে ঘটনার রাতে স্বামী সাইফুল ধারাল ছুরি দিয়ে হত্যার করার চেষ্টা করে। বাধা দিতে গেলে ছুরির আঘাতে জখম হয়। তবে নির্যাতনের বিষয়ে কোনো মন্তব্য করেনি তিনি।

এ বিষয়ে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে সাইফুল মারা গেছেন। নিহতের পরিবার থেকে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

ad

পাঠকের মতামত