354624

মাদ্রাসার ছাত্রকে পেটানোর নির্মম নির্যাতনের ভিডিও ভাইরাল

ডেস্ক রিপোর্ট।। চট্টগ্রামের হাটহাজারীর মারকাযুল কুরআন ইসলামিক একাডেমির এক মাদ্রাসা শিক্ষার্থীকে পিটিয়ে নির্মমভাবে নির্যাতন করা হয়। গতকাল (০৯ মার্চ ) মঙ্গলবার বিকালে মাদরাসার হেফজ খানার শিক্ষক হাফেজ ইয়াহিয়া মাদরাসা থেকে পালিয়ে যাওয়া এক শিক্ষার্থীকে নির্মমভাবে লাঠি দিয়ে পিটিয়ে নির্যাতন করে।

ভাইরাল হওয়া ভিডিও ক্লিপটিতে দেখা যায়, বছর সাতের এক শিশুকে শরীরের সমস্ত শক্তি দিয়ে এলোপাতাড়িভাবে অভিরাম পিটিয়ে যাচ্ছে এক হুজুর । ভিডিও ক্লিপটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোষ্ট হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

গার্ডিয়ান প্রকাশনীর কর্নধার নুর মোহাম্মদ লিখেন, এই জানোয়ারের পূর্ণ ডিটেইলস দিন, আমি মামলা করব। আর যে ব্যক্তি এর সমর্থনে এগিয়ে আসবেন, তার সাথেও রফাদফা হবে ইনশাআল্লাহ। এই জানোয়ার আলিম হতে পারে না, আলিম নামের জালিম।

রুহল আমিন লিখেন, হাটহাজারী উপজেলার কনক কমিউনিটি সেন্টার ও পশু হাসপাতালের পিছনে কামাল পাড়া মারকাযুল কোরআন ইসলামিক একাডেমিতে এক শিশু শিক্ষার্থীকে কথিত শিক্ষকের অমানুষিক নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। আমি ভিডিওটি বুধবার (১০ মার্চ) রাত ১২ টার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন ভাইয়ের ম্যাসেন্জারে দিয়ে বিষয়টি সকালে দেখার অনুরোধ করি।

উনি আমাকে আবাক করে রাত ১ টার সময় অভিযান চালিয়ে নির্যাতিত শিশুটির পাশে দাড়ান ও প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেন। আমার অনুরোধে সাড়া দিয়ে গভীর রাতে মানবিক কাজে এগিয়ে আসার জন্য প্রিয় রুহুল আমিন ভাইয়ের জন্য অনন্য ভালোবাসা। এগিয়ে যান মানবতার কল্যাণে।

 

ad

পাঠকের মতামত