354590

সাকিব কালীপূজায় নাকি মসজিদে যাবে, এটা তার ব্যক্তিগত ব্যাপার : হাইকোর্ট

স্পোর্টস ডেস্ক : পশ্চিমবঙ্গের কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে যোগ দেওয়ায় বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকির ঘটনায় উষ্মা প্রকাশ করেছেন হাইকোর্ট।

আদালত বলেছেন, একজন বিশ্বমানের ক্রিকেটার কালীপূজায় নাকি মসজিদে যাবে, এটা তার ব্যক্তিগত ব্যাপার। এজন্য তো তাকে কেউ হত্যার হুমকি দিতে পারে না।

সাকিবকে হত্যার হুমকির ঘটনায় হওয়া মামলার আসামির জামিন আবেদনের শুনানিকালে মঙ্গলবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. বদরুজ্জামানের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ এ মন্তব্য করেন। আদালতে রাষ্ট্রপক্ষে শুনানিতে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মোহাম্মদ বশির উল্লাহ।

প্রসঙ্গত গত বছরের নভেম্বরে কলকাতায় কালীপূজার একটি অনুষ্ঠানে সাকিবের অংশগ্রহণকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগেরমাধ্যমে তীব্র বিতর্কের সৃষ্টি হয়। এ ঘটনায় ফেসবুকে লাইভে এসে রামদা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন ও গালিগালাজ করেন মহসিন তালুকদার নামের সিলেটের এক যুবক।

তার ওই ভিডিওটি ভাইরাল হওয়ার পর সাকিব এক ভিডিওবার্তায় ভক্তদের কাছে ক্ষমাপ্রার্থনা করেন। এ ঘটনায় সিলেটের জালালাবাদ থানায় মহসিন তালুকদারকে আসামি করে মামলা হয়। পরে দক্ষিণ সুনামগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৯।

 

ad

পাঠকের মতামত