354419

বোরকা পরে বিধবা নারীর ঘরে ঢুকে ধর্ষণ, ছাত্রদল নেতার বিরুদ্ধে মামলা

সিলেট থেকে : সিলেটের কানাইঘাট উপজেলায় এক ছাত্রদল নেতার বিরুদ্ধে বোরকা পরে ঘরে ঢুকে বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

ধর্ষণের শিকার তিন সন্তানের জননী ওই নারী বর্তমানে স্বামীর ভিটে ছেড়ে বাবার বাড়িতে আশ্রয় নিয়েছেন। এদিকে ঘটনার ১৩ দিন পার হয়ে গেলেও অভিযুক্ত ছাত্রদল নেতা জুবায়ের আহমদ শিপুকে এখনও আটক করা সম্ভব হয়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, শিপু সিলেট সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক। ঘটনার পর কানাইঘাট থানায় একটি মামলা করা হয়েছে। মামলার এজহার থেকে জানা যায়, উপজেলার আগতালুক গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে জুবায়ের হাসান শিপু (২৭) গত ১৯ ফেব্রুয়ারি রাত ১২টার দিকে বোরকা পরে ওই নারীর ঘরের দরজা কেটে ভেতরে প্রবেশ করে। এরপর প্রাণে মারার ভয় দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করে।

ধর্ষণের পর যাওয়ার সময় বিধবা নারীর মোবাইল নম্বর নিয়ে যায় অভিযুক্ত জুবায়ের এবং হুমকি দিয়ে যায় যে, ঘটনাটি যাতে জানাজানি না হয়। পরদিন ফোন করে বলে তিনি আবারও আসবে। সুযোগ না দিলে বড় ধরণের ক্ষতি করবে। ঘটনার পরদিন ভিকটিম নারী কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে তিনি সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে যান।

সেখানে থেকে প্রয়োজনীয় চিকিৎসা শেষে তিনি বর্তমানে বাবার বাড়িতে অবস্থান করছেন। কানাইঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, পুলিশ ধর্ষণ মামলার আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

ad

পাঠকের মতামত