354417

মায়ের সঙ্গে জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছে শাকিবপুত্র জয় (ভিডিও)

বিনোদন ডেস্ক।। ঢালিউডের সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয় এই স্টারকিড। সবার আগ্রহের কথা ভেবেই জয়ের নামে ফেসবুকে পেজ চালু করেছেন মা অপু বিশ্বাস। সেখানেই মেলে জয়ের সব আপডেট।

সেই পেজে সর্বশেষ ভিডিওতে দেখা যায়, জিমে গিয়ে শারীরিক কসরত করছে জয়। তার সেই ভিডিওটি ভক্তদের মনে জায়গা করে নিয়েছে। কমেন্টবক্সে জয়ের জন্য শুভকামনা জানিয়েছেন নেটাগরিকরা।

জানা গেছে, সম্প্রতি কলকাতায় একটি সিনেমার কাজ শেষ করে দেশে ফিরেছেন অপু বিশ্বাস। এসে ছেলেকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন রাজধানীর একটি জিমে। সেখানেই নিজেকে ফিট রাখতে শরীর চর্চা করেন অপু। মা যখন ব্যস্ত শরীরচর্চায় তখন জয়ও বসে নেই। আকাশি রঙের ফুল হাতা শার্ট ও কালো প্যান্টের সঙ্গে নীল কেডস পরে জয়ও মেতে উঠলো ব্যায়ামের নানা অনুষঙ্গ নিয়ে। ব্যাকগ্রাউন্ডে বেজে চলছে ইংলিশ গান। সেই গানের তালেই শরীরচর্চা করছে।

প্রসঙ্গত, বাংলাদেশের স্টারকিডদের নিয়ে তেমন আলোচনা হয় না। তবে শাকিব-অপু দম্পতির সন্তান জয়কে নিয়ে বেশ মাতামাতি করতে দেখা যায়। তার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে।

এরই মধ্যে জয়কে স্কুলে দিয়েছেন তারা বাবা-মা। সে বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে পড়ছে। অপু বিশ্বাস নিজেই ছেলেকে স্কুলে নিয়ে যান। ছেলেকে পড়ালেখায় আগ্রহী করে তুলতে তার চেষ্টার অন্ত নেই।

https://www.facebook.com/watch/?ref=external&v=418876752742453

 

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *