354014

লাইভে স্ত্রীকে নিয়ে নাসির, যা বললেন সাবেক প্রেমিকা

বিনোদন ডেস্ক।। বিয়ে বিতর্ক নিয়ে মুখ খুললেন ক্রিকেটার নাসির হোসেন। নিজের সিদ্ধান্তের প্রতি জোড়ালো সমর্থন প্রকাশ করলেন তিনি। বুধবার বিকেলে রাজধানীতে এক সংবাদ সম্মেলনে এসে তিনি বলেন, এখানে লুকানোর কিছু নাই। নাটক করার কিছু নাই। আমি সব জেনেশুনেই বিয়ে করেছি।

এদিকে তার বিয়েকে কেন্দ্র করে সোশাল মিডিয়ায় চলছে বিতর্ক। কারণ নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাম্মি আগে বিবাহিত ছিলেন। তামিমা আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবি করেন রাকিব হাসান নামে এক ব্যক্তি। এই অভিযোগ উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরিও করেন তিনি।

এই ঘটনায় নতুন মাত্রা দিয়ে যাচ্ছেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ শাহ হুমায়রা, যিনি ঢাকার সিনেমার নিজেকে নবাগত নায়িকা দাবি করেন। তার কোনো ছবি এখনও মুক্তি পায়নি।

নাসির হোসাইন সম্প্রতি তামিমাকে বিয়ে করার পর একের পর এক লাইভে এসে এ নিয়ে অশ্লীল নানা কথা বলছেন সুবাহ। সেগুলো আসছে আলোচনায়ও।

এবার দেখা গেলো নাসির-তামিমা লাইভে আসার পর তিনি সেই লাইভ নিজের ফেসবুক ওয়ালে শেয়ার দিয়েছেন। ক্যাপশনে নাসিরের স্ত্রী তাম্মিকে ব্যাঙ্গ করে লিখেছেন, ‘চরম লজ্জাশীল মহিলা তামিমা খালাম্মা।’ সাথে দিয়েছেন অট্টহাসির ইমোজি।

 

ad

পাঠকের মতামত