354010

তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী

নিউজ ডেস্ক।। রাকিব হাসানকে ডিভোর্স দিয়েই ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেছেন সৌদি এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মি।

আজ বুধবার ( ২৪ ফেব্রুয়ারি) বনানীতে এক সংবাদ সম্মেলনে রাকিবকে তালাক দেওয়ার কাগজ দেখালেন নাসিরের আইনজীবী। সাংবাদিক সম্মেলনে নাসির ও তামিমার আইনজীবী জানান, তারা বৈধভাবেই বিয়ে করেছেন। এসময় তিনি সাংবাদিকের উচিয়ে তালাকের কাগজ দেখান।

সংবাদ সম্মেলনে নাসির হোসেনের স্ত্রী তামিমা দাবি করেছেন, তার পূর্বের স্বামী রাকিবকে তালাক দিয়েই তিনি বিয়ে করেছেন। তিনি অভিযোগ করে বলেন, বিয়ে এবং বাচ্চা ছাড়া রাকিব যা বলছে সবই মিথ্যা কথা। পাবলিক প্লাটফর্ম পাওয়ার জন্যই সে এমন করছে।

এসময় নাসির হোসেন বলেন, ‘সংবাদমাধ্যমে যেসব তথ্য আসছে তা সত্যি নয়। আর যারা মিথ্যে প্রচার করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

তিনি বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় যেসব কথা বলা হচ্ছে এসব হয়তো আমি সহ্য করতে পারছি কিন্তু তামিমা তো সহ্য করতে পারছে না। ও যদি কোনো রঙ ডিসিশন নেয় তাহলে এর দায়ভার কে নেবে? আর রাকিব সাহেব যেভাবে কথা বলেছে, এভাবে তো বলতে পারেন না। তামিমাকে কিছু বলা মানে আমাকে বলা। তামিমা এখন আমার স্ত্রী। তাকে নিয়ে যদি কেউ উল্টোপাল্টা কথা বলে তাহলে আমি তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেবো।’

 

ad

পাঠকের মতামত